বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajinikanth-Adityanath: ‘আমার অভ্যাস..’, যোগী আদিত্যনাথের পায়ে হাত দেওয়ায় BJP তোষণের অভিযোগ, মুখ খুললেন রজনীকান্ত

Rajinikanth-Adityanath: ‘আমার অভ্যাস..’, যোগী আদিত্যনাথের পায়ে হাত দেওয়ায় BJP তোষণের অভিযোগ, মুখ খুললেন রজনীকান্ত

যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে বিতর্কে রজনীকান্ত  (ANI)

Rajinikanth-Yogi Adityanath: যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে বিতর্কে রজনীকান্ত! তামিলনাড়ু জুড়ে ছিছিকার, রোষের মুখে পড়ে সাফাই দিলেন থালাইভা। 

তাঁর সামনে নতজানু হয় কোটি কোটি মানুষ। রুপোলি পর্দায় সব অসম্ভবকে সম্ভব করে তোলেন তিনি। অথচ ‘থালাইভা’ রজনীকান্তকেই যোগী আদিত্যনাথের পায়ে লুটিয়ে পড়তে দেখে হতাশ হয়ে পড়েন অনেক ভক্ত। সম্প্রতি জেলর ছবির প্রচারে উত্তর প্রদেশ সফরে গিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার। সেখানেই বয়সে ছোট উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর পায়ে হাত দেন রজনীকান্ত। যা মোটেই ভালো চোখে দেখেনি নেটিজেনদের একটা বড় অংশ। বিশেষত মোদী বিরোধীরা রে করে উঠেন রজনীকান্ত ও যোগী আদিত্যনাথের ভাইরাল ভিডিয়ো দেখে।

ভিডিয়োয় দেখা গিয়েছে, গাড়ি থেকে নেমে যোগী আদিত্যনাথকে নমস্কার করে অভিবাদন জানানোর পরে সোজা তাঁর পা স্পর্শ করেন রজনীকান্ত। তাকে একটি ফুলের তোড়াও দেন এবং এরপর দুজনেই ফটোগ্রাফারদের জন্য হাসিমুখে পোজ দেন। এই ভিডিয়ো দেখে এক নেটিজেন লেখেন, 'একজন ৭২ বছর বয়সী মানুষ ৫১ বছর বয়সীর পা ছুঁয়ে প্রণাম করছেন, ভাবতে পারেন? কী অধঃপতন।' অনেকেই খোঁটা দিয়ে লেখেন, ‘বিজেপি তোষণের জলজ্ব্যান্ত নির্দশন এটি’। কটূক্তি ও সমালোচনায় বিদ্ধ ৭২ বছরের তারকা অবশেষে মুখ খুললেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর পায়ে হাত দেওয়ার ঘটনায়। রজনীর সাফ কথা, যোগী ও সন্ন্যাসীদের পায়ে হাত দেওয়াটাই তাঁর অভ্যাস। তিনি বলেন, ‘সন্ন্যাসী হোক বা যোগী, তাঁদের পা ছুঁয়ে আর্শীবাদ নেওয়াটা আমার অভ্যাস, তাঁরা বয়সে আমার চেয়ে ছোট হলেও এতে আমার কুন্ঠা নেই। আমি সেটাই করেছি’।

উত্তর প্রদেশ সফরে রাজ্যে উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ সারেন বর্ষীয়ান অভিনেতা। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আদিত্যনাথের পা-ছোঁয়া কাণ্ডে সাফাই দেওয়ার পাশাপাশি দর্শকদের ধন্যবাদও জানান অভিনেতা। স্বাধীনতা দিবসের আগেই মুক্তি পেয়েছিল রজনীকান্তের ‘জেলর’। বিশ্বজুড়ে এই ছবি ইতিমধ্যেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। ‘জেলর’ চার্টবাস্টার গান কাভালা-র তালে তামান্নার সাথে নাচছে গোটা দেশ। তাঁর ছবি নিয়ে দর্শকদের মধ্যেকার এই উন্মাদনাই রজনীর এগিয়ে চলার অনুপ্রেরণা।

‘জেলর’-এর গ্র্যান্ড সাকসেস নিয়ে কথা বলেলও রাজনীতি সংক্রান্ত প্রশ্নের জবাব দেননি রজনীকান্ত। ২০২৪-এর লোকসভা ভোটে কি ময়দানে নামবেন তিনি? সরাসরি প্রশ্ন এড়ান তারকা। ২০২১ সালে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনের আগে সক্রিয়ভাবে রাজনীতিতে নামার ঘোষণা করেছিলেন রজনীকান্ত। কিন্তু মাস কয়েকের মধ্যেই পিছু হটেন। ২০২১ সালের জুলাই মাসে নিজের রাজনৈতিক দল রজনী মাক্কাল মন্দ্রম তুলে দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন থালাইভা, একই সঙ্গে ঘোষণা করেছিলেন আর কোনওদিন সক্রিয় রাজনীতিতে পা দেবেন না তিনি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর Lok Sabha Vote LIVE: আজ ১০২ কেন্দ্রে ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ, শুরু হল ভোট পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: বাংলার ৩ কেন্দ্রে শুরু ভোট, সাত কালে উত্তেজনা কোচবিহারে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.