বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এখন, চিরকালের...' হালকা গোলাপি লেহেঙ্গায় রকুলপ্রীত যেন রাজকন্যে, বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি

'এখন, চিরকালের...' হালকা গোলাপি লেহেঙ্গায় রকুলপ্রীত যেন রাজকন্যে, বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি

গোধূলি বেলায় সাতপাকে বাঁধা পড়লেন রকুলপ্রীত-জ্যাকি

Rakul Preet-Jackky Marriage: বিয়ের পরই সকলের সঙ্গে ছবি ভাগ করে নিলেন রকুলপ্রীত এবং জ্যাকি। বিয়ের ছবি পোস্ট করে কী লিখলেন?

২১ ফেব্রুয়ারি বিয়ে করলেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। দক্ষিণ গোয়ার একটি হোটেলে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। সিন্ধি এবং পঞ্জাবি মতে এদিন তাঁরা বিয়ে করেন। বিয়ের পর সন্ধেবেলায় প্রকাশ্যে আনলেন বিয়ের ছবি।

রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানির বিয়ের ছবি

এদিন রাত সাড়ে আটটায় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রকুলপ্রীত সিং। তিনি তাঁর এবং জ্যাকির বিয়ের নানা মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, 'আমার এখনের এবং চিরকালের। এখন দুজনেই ভাগনানি।'

আরও পড়ুন: 'দারুণ ভালো...' দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েই খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে তোপ দেগে কী বললেন বিজেপি নেতা সুকান্ত?

আরও পড়ুন: লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন?

অভিনেত্রী তাঁর বিয়ের দিন একটি হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে ফ্লোরাল কাজ করা দুপাট্টা ছিল মাথায়। পরেছিলেন গোলাপি রঙের চুরি এবং মানানসই হার, কানের এবং টিকলি। অন্যদিকে জ্যাকির পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি। মাথায় সাদা পাগড়ি দেখা যায় তাঁর। দুজনের গলায় গোলাপি গোলাপের মালা দেখা যায়।

বিয়ের নানা মুহূর্তের ছবি এদিন পোস্ট করেন অভিনেত্রী। একটিতে গোধূলি বেলায় তাঁদের সাতপাকে ঘুরতে দেখা যাচ্ছে, দ্বিতীয় ছবিতে নায়িকা সিঁদুর পরাচ্ছেন জ্যাকি। তৃতীয় ছবিতে হাসতে হাসতে নতুন স্ত্রীর কোলে প্রায় শুয়ে পড়েছেন জ্যাকি এমন একটি মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছেন। শেষ ছবিতে তাঁদের একে অন্যের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: দক্ষ হাতে রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে?

কে কী বললেন?

রকুলপ্রীত এই ছবিটি পোস্ট করতেই অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন নতুন জীবনের জন্য। রুক্মিণী মৈত্র লেখেন, 'শুভেচ্ছা রকুল। ভালো থেকো।' বরুণ ধাওয়ান, সামান্থা রুথ প্রভু, আথিয়া শেট্টিও শুভেচ্ছা জানান নবদম্পতিকে। জ্যাকলিন ফার্নান্দেজ, দিয়া মির্জা সহ অনেকেই শুভেচ্ছা লিখেছেন এই পোস্টে।

রকুলপ্রীত এবং জ্যাকির বিয়ে

সূত্রের তরফে কিছুদিন আগে ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানানো হয়েছিল 'রকুলপ্রীত সিংয়ের চূড়া অনুষ্ঠান সকালে অনুষ্ঠিত হবে। এরপর দুপুর সাড়ে তিনটে নাগাদ সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে সেই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এদিন এই তারকা জুটি দুই মতে বিয়ে করবেন, একটি হল সিন্ধি উপায় এবং দ্বিতীয় হল আনন্দ কারজ।' গত ১৯ ফেব্রুয়ারি থেকে তাঁদের বিয়ের সমস্ত অনুষ্ঠান শুরু হয়েছে। ২০ তারিখ সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তার আগের দিন হয়েছিল হলদি অনুষ্ঠান। ২০২১ সালের অক্টোবর মাসে নিজেদের সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে আনেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

আরও পড়ুন: খাতায় কলমে আলাদা হলেন জিতু নবনীতা, ডিভোর্স পেতেই পর্দার সত্যজিৎ লিখলেন, 'আমি বেশ্যা, বজ্জাত'

তাঁদের বিয়েতে উপস্থিত হয়েছিলেন তাঁদের পরিবার, ঘনিষ্ট আত্মীয় এবং বন্ধুরা। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে তাঁদের বিবাহ বাসর বসেছিল। সেখানে একাধিক বলিউড তারকা অংশ নিয়েছিলেন। রকুলপ্রীত এবং জ্যাকির বিয়েতে এসেছেন শিল্পা শেট্টি, আয়ুষ্মান খুরানা, অর্জুন খুরানা, ডেভিড ধাওয়ান, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.