বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata-Dona in Didi No 1: দক্ষ হাতে রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে?

Mamata-Dona in Didi No 1: দক্ষ হাতে রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে?

দক্ষ হাতে রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না ডোনাও

Mamata-Dona in Didi No 1: দিদি নম্বর ওয়ানে খেলতে আসছেন ডোনা গঙ্গোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সেই বিশেষ পর্বের শুটিং হয়ে গেল। কে জিতলেন এদিনের পর্ব?

কেবল রাজ্য শাসন নয়, ঘরের কাজেও সমান ভাবে পটু মুখ্যমন্ত্রী। সে কথাই এদিন দিদি নম্বর ওয়ানে খেলতে এসে প্রমাণ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের হাতে রুটি বেললেন। এমনকি সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে দিয়েও রুটি বেলালেন এদিন। দিদি নম্বর ওয়ানের মঞ্চে আর কী কী ঘটল?

দিদি নম্বর ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায় এখানে এসেই রচনা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছিলেন তিনি রুটি বেলতে পারবেন না। তবে বাকি সবার সঙ্গে নাচবেন, গাইবেন, কবিতা বলবেন। তাই এদিনের এই রুটি বেলার অংশে তিনি খেলেননি। তবে অন্যান্য প্রতিযোগী যাঁরা ছিলেন এদিনের পর্বে অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, অরুন্ধতী হোমচৌধুরী অংশ নেন রুটি বেলার পার্টে। সেখানে জয়ী হন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর বেলা রুটি এদিন সবার থেকে ভালো আকারের হয়েছিল। তবে এদিন এই অংশে পার্টিসিপেট না করলেও রচনা অনুরোধ করেন মুখ্যমন্ত্রীকে যাতে তিনি একটি রুটি বেলেন। তাঁর সেই অনুরোধ শুনে মমতা সোজাসুজি বলেন আগে তুমি বেলে দেখাও। মুখ্যমন্ত্রীর হুকুম না মেনে থাকা যায়! অগত্যা সঞ্চালিকাকেও রুটি বেলতে হয়, তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই এক কাজ করেন।

আরও পড়ুন: 'দারুণ ভালো...' দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েই খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে তোপ দেগে কী বললেন বিজেপি নেতা সুকান্ত?

আরও পড়ুন: লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন?

এদিনের এই পর্বে মমতা বন্দ্যোপাধ্যায় মূলত অতিথি হয়েই এসেছিলেন। আসল খেলা জমেছিল বাকি তিন প্রতিযোগীর মধ্যে।

দিদি নম্বর ওয়ানে এসে কী বললেন মমতা?

প্রসঙ্গত যবে থেকে দর্শকরা শুনেছেন যে দিদি নম্বর ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায় আসবেন তবে থেকেই সকলে উত্তেজনায় ফুটছেন। সকলের মুখেই এক প্রশ্ন কবে দেখানো হবে তাঁর সেই পর্ব? কী বলবেন তিনি সেটা জানতে মুখিয়ে আছেন সকলেই। আসলে দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো, আর এই শো বহু মানুষ দেখেন। ফলে তাই এই শোয়ের এই পর্ব নিয়ে উন্মাদনা থাকবে সেটা তো স্পষ্টই।

আরও পড়ুন: 'সুপারহিট!' সৌরভের কীর্তিকে কুর্নিশ, আস্ত লর্ডস স্টেডিয়ামের রেপ্লিকা বানিয়ে দাদাগিরিতে উপহার দাদাকে!

বুধবার ২১ ফেব্রুয়ারি হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়ামে এই বিশেষ পর্বের শুটিং হল। সেখানে শুটিং করতে এসে নিজের অভিজ্ঞতা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুট থেকে বেরোনোর সময় তিনি জানালেন 'ভালো হয়েছে শ্যুটিং।'

রচনা বন্দ্যোপাধ্যায় কী বলছেন?

যতই কটাক্ষ, সমালোচনা আসুক না কেন দিদি নম্বর ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ দেওয়া নিয়ে এই শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন 'এতদিনে আমার শোয়ের নাম সার্থক হল।' বুধবার দুপুর ১২টায় এদিন ডুমুরজলা স্টেডিয়ামে পৌঁছন মুখ্যমন্ত্রী। আড়াই ঘণ্টার মধ্যে শ্যুটিং সেরে সেখান থেকে বেরিয়ে যান তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.