বাংলা নিউজ > বায়োস্কোপ > আংটি বদল করতেই রাজস্থানে উদয় হলেন রণবীর-আলিয়া? জল্পনা বলিউডে; দেখে নিন সেই ছবি
বছর কয়েক ধরেই সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। (ফাইল ছবি )
বছর কয়েক ধরেই সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। (ফাইল ছবি )

আংটি বদল করতেই রাজস্থানে উদয় হলেন রণবীর-আলিয়া? জল্পনা বলিউডে; দেখে নিন সেই ছবি

মাঝেমধ্যেই নিজেদের ব্যস্ত রুটিনের থেকে সময় বের করে চটজলদি কোনও পরিকল্পনা এঁটে এদিক ওদিকে বেরিয়ে পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।এবারে ফের একবার কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন এই তারকা-জুটি।

মাঝেমধ্যেই নিজেদের ব্যস্ত রুটিনের থেকে সময় বের করে চটজলদি কোনও পরিকল্পনা এঁটে এদিক ওদিকে বেরিয়ে পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। মলদ্বীপ হোক কিংবা মাসাইমারা, কাউকে না জানিয়ে এই জুটির 'সারপ্রাইজ ট্যুর' এর খবর ও ছবি দেখে প্রতিবার চমকে ওঠে তাঁদের অনুরাগীরা। এবারে ফের একবার কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন এই তারকা-জুটি।

আগামী মঙ্গলবার ৩৮-য়ে পা দেবেন রণবীর কাপুর। তার আগে প্রেমিকার সঙ্গে রাজপুতদের ডেরায় 'রকস্টার'-এর এই সফরের খবর জানতে পেরে যারপরনাই খুশি তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া থেকে কয়েক রাজ্যে দূরে বাস করেন রণবীর। অন্যদিকে আলিয়াও এখনও পর্যন্ত তাঁদের যোধপুর সফর নিয়ে মুখে টুঁ শব্দটি করেননি। তাহলে সেই ছবি প্রকাশ্যে এল কীভাবে? আসলে বি টাউনের অন্যতম এই হ্যাপেনিং জুটিকে যোধপুর বিমানবন্দরের বাইরে দেখামাত্রই পাপারাৎজির দল ছবি তুলে তা পোস্ট করে দিয়েছে ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে যোধপুর বিমানবন্দরের বাইরের চত্বরের দিকে এগিয়ে যাচ্ছেন এই জুটি। সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে রয়েছেন আলিয়া। সঙ্গে টি শার্টের ওপরে চাপানো রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢোলা একরঙা পোশাকে একেবারে ক্যাজুয়াল অবতারে দেখা গেছে 'বরফি'-কে।নেটিজেনদের একটি বড় অংশের অবশ্য ধারণা গোপনে বাগদান সারতেই যোধপুরে হাজির হয়েছেন এই জুটি। হয়ত নিজের জন্মদিনেই এই শুভ কাজ সেরে ফেলতে চান রণবীর!

প্রসঙ্গত, গত বছরের জন্মদিন মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন এই বলি-তারকা। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু'দুটো কেকও কেটেছিলেন এই 'বার্থডে বয়'। সেই কেকের সঙ্গে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তাঁর প্রেমিকা।

বন্ধ করুন