বাংলা নিউজ > বায়োস্কোপ > নাচে মত্ত রণবীর, সঙ্গ দিলেন শ্রদ্ধা, লাভ রঞ্জনের ছবির সেট থেকে ভিডিয়ো ফাঁস
লাভ রঞ্জনের ছবির সেট থেকে ভাইরাল রণবীর-শ্রদ্ধার ছবি।

নাচে মত্ত রণবীর, সঙ্গ দিলেন শ্রদ্ধা, লাভ রঞ্জনের ছবির সেট থেকে ভিডিয়ো ফাঁস

  • কোনও এক ভক্তের ক্যামেরায় বন্দি হয়েছেন লাভ রঞ্জনের নয়া ছবির শ্যুটিংয়ের সেট থেকে বন্দি হয়েছেন রণবীর-শ্রদ্ধা। দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর এখন দিল্লিতে। ব্যস্ত শ্যুটিংয়ে। পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবির কাজ চলছে জোর কদমে। আর সেই ছবির সেট থেকেই ভাইরাল হল ভিডিয়ো। সেই ভিডিয়োতে রণবীর আর শ্রদ্ধার লুক দেখে উৎফুল্ল ভক্তরা!

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে পুরনো দিনের বিরাট এক হাভেলিতে একটি রোম্যান্টিক গানের শ্যুট চলছে। এথনিক পোশাক পরা এই জুটি সেই রোম্যান্টিক ডান্স নম্বরের সঙ্গে চুটিয়ে নাচছেন হাভেলির বারান্দায়। নীলরঙা কুর্তায় রণবীরকে দেখে চোখ স্থির তাঁর মহিলা-ভক্তদের।অন্যদিকে, হলুদ রঙের শাড়িতেও এক ঝলকের জন্য দেখা দিয়ে নজর করেছেন শ্রদ্ধা-ও। সেই ভিডিয়োতে দেখা গেল হাভেলির বারান্দায় সুরের সঙ্গে তাল রেখে নেচে চলা প্রায় শ'খানেক ব্যাক আপ ডান্সারদেরও। এই শ্যুটের মুহূর্ত ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে রণবীর-শ্রদ্ধার ভক্তরা। বহু প্রতীক্ষিত বলিউড ছবি এটি। এই প্রথম বড়পর্দায় জুটি বাঁধছেন রণবীর এবং শ্রদ্ধা।

এই ভিডিয়ো দেখে ফ্যানেদের অবশ্য স্মৃতির দরজায় টোকা মেরেছে ২০১৩ সালে মুক্তি পাওয়া 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির 'দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড' গানের দৃশ্যায়নের কথা। একজন তো ভিডিয়োর কমেন্টে লিখেই ফেললেন, 'এক্কেবারে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড-এর কথা মনে পড়ছে।' কারও বা ধারণা এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং। কোনও নেটিজেন আবার ফুট কেটে বলছেন সবাই যেন মনে রাখেন এই ছবির সংগীত পরিচালকের দায়িত্বে রয়েছেন প্রীতম।

জানিয়ে রাখা ভালো, এই ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন প্রখ্যাত বলি-প্রযোজক বনি কাপুর। এই রোম্যান্টিক ফ্যামিলি কমেডিতে তাঁকে রণবীর-এর বাবার ভূমিকায় দেখা যাবে। এবং ডিম্পল কাপাডিয়া থাকছেন রণবীর-এর মায়ের ভূমিকায়।

বন্ধ করুন