বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল শাড়িতে আলিয়া, দেখে ‘ফ্লাশ’ করলেন মুগ্ধ রণবীর! এক্ষুণি দেখে নিন সেই ভিডিয়ো
ই-কমার্স সংস্থার বিজ্ঞাপনী প্রচারে পর্দায় একসঙ্গে হাজির রণবীর কাপুর এবং আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ই-কমার্স সংস্থার বিজ্ঞাপনী প্রচারে পর্দায় একসঙ্গে হাজির রণবীর কাপুর এবং আলিয়া ভাট। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

লাল শাড়িতে আলিয়া, দেখে ‘ফ্লাশ’ করলেন মুগ্ধ রণবীর! এক্ষুণি দেখে নিন সেই ভিডিয়ো

  • একটি বিরাট মাপের ই-কমার্স সংস্থার বিজ্ঞাপনী প্রচারে পর্দায় একসঙ্গে হাজির হলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

একটি বিরাট মাপের ই-কমার্স সংস্থার বিজ্ঞাপনী প্রচারে পর্দায় একসঙ্গে হাজির হলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সেই সংস্থার একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ছাত্ররুপী রণবীর তাঁদের কলেজ ফেস্টিভ্যালের ঠিক আগে বন্ধুবান্ধবদের সঙ্গে উৎকণ্ঠভাবে অপেক্ষা করছেন আলিয়ার জন্য। পাশে দাঁড়িয়ে তাঁদের কলেজ অধক্ষ্যও। তাঁর উদ্দেশে রণবীর বলে উঠলেন যে তিনি নিশ্চিত এই ফেস্টিভ্যালে কী পরে আসবে সেই পোশাক বাছাই করতে গিয়েই দেরি করছেন আলিয়া। সঙ্গে আরও জানান যে তিনি আলিয়াকে প্রস্তাব দিয়েছিলেন তাঁর সঙ্গে আশেপাশের জামাকাপড়ের দোকানে শপিংয়ে যাওয়ার। তবে তাঁর সে প্রস্তাবও নাকচ করে দিয়েছিল সে। এমন সময় কলেজের বারান্দা থেকে হেঁটে আসতে দেখা যায় আলিয়াকে। লাল শাড়িতে 'বলি-সুন্দরী'-কে দেখে এককথায় ক্লিন বোল্ড হয়ে যান রণবীর। অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন তিনি।

আলিয়া সামনে এসে দাঁড়ানোর পরেও মুগ্ধতার আবেশ তখনও কাটেনি রণবীরের। এমন সময় আলিয়া তাঁর হাতে ধরা ফোনে এই ই-কমার্স সংস্থার অ্যাপটি খুলে দেখান। এবং বলে ওঠেন যে তিনি তাঁর এই পোশাক অনলাইন থেকেই কিনেছেন এবং সঙ্গে রণবীরের জন্যও একটি নেহেরু জ্যাকেটও কিনে এনেছেন। দৃশ্যত বেশ লজ্জাই পেয়ে যান রণবীর। তা দেখে তাঁদের কলেজ অধক্ষ্য মজা করেই বলে ওঠেন, 'ছেলে তো দেখছি ফ্লাশ করছে!' দ্রুত তাঁকে শুধরে দেন রণবীর, 'স্যার, ওটা ব্লাশ হবে'।

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন রণবীর এবং আলিয়া। বলিউডে গুঞ্জন সামনের বছরের মাঝামাঝি সময়ে নাকি চার হাত এক করতে চলেছেন এই তারকা-জুটি। তবে রণবীরকে বিয়ে করা নিয়ে মুখ খুললেও কবে করবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া। অন্যদিকে, আলিয়ার মা সোনি রাজদান-কে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন তাঁর নিজের কাছেও আলিয়ার বিয়ের সম্পর্কিত কোনও খবর আপাতত নেই।

বন্ধ করুন