সচিন ও রণবীর (ছবি-ইনস্টাগ্রাম)
সচিন ও রণবীর (ছবি-ইনস্টাগ্রাম)

সচিনের সঙ্গে ক্রিকেট খেলছেন রণবীর! পুরোনো ছবি শেয়ার করলেন নীতু কাপুর

  • শুক্রবার মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকারের সঙ্গে ছেলে রণবীরের ক্রিকেটা খেলার এই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নেন নীতু কাপুর।

সচিনের সঙ্গে ক্রিকেট খেলায় মগ্ন অভিনেতা রণবীর কাপুর! শুক্রবার এই ছবি প্রকাশ্যে আনলেন রণবীরের মা, ঋষি কাপুর পত্নী নীতু কাপুর। মাস্টার ব্লাস্টারের সঙ্গে রণবীরের এই পুরোনো ছবিতেই মন হারাচ্ছেন নেটদুনিয়ায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি।

ছবিতে রণবীর এবং সচিন-দুজনকেই দেখা গেল ধূরস টি-শার্ট এবং কালো প্যান্টে। রণবীরের চোখে ছিল কালো রোদচশমাও। ছবির ক্যাপশনে নীতু লেখেন, যদি আমাদের কাছে সব রোগ, যন্ত্রণা এবং ভাইরাসকে এইভাবেই শট মেরে পৃথিবীর বাইরে বার করে দেওয়ার ক্ষমতা থাকত! নীতুর এই মন্তব্যের সঙ্গে পুরোপুরি সহমত রণবীরের হবু শাশুরি মা,মানে আলিয়ার মা সোনি রাজদান। তিনি কমেন্ট বক্স লেখেন, ‘ঠিকই’।

অভিনয়ের পাশাপাশি খেলার মাঠেও স্বচ্ছন্দ রণবীর। ফুটবল তাঁর প্রথম ভালোবাসা হলেও ক্রিকেট খেলতেও ওস্তাদ এই তারকা। রণবীর কাপুর ও তাঁর পরিবারের সঙ্গে সচিনের সম্পর্ক বরাবরই খুব মজবুত। সঞ্জু ছবিতে রণবীরের পারফম্যান্সের প্রশংসা করে সচিন টুইট করেছিলেন, ‘খুব ভালো লাগল সঞ্জু দেখে। রণবীর, পরেশ রাওয়াল এবং ভিকি কৌশলের অনবদ্য অভিনয়। পুরো চরিত্রের ভিতরে ঢুকে যেভাবে ওঁরা পারফর্ম করছে সত্যি অতুলনীয়!’

লকডাউনের সময় আপতত বাবা-মা নয় বরং প্রেমিকা আলিয়া ভাটের বাড়িতেই রয়েছেন রণবীর। আলিয়ার বিল্ডিং চত্বরে সপ্তাহখানেক আগে পাপারাত্জির ক্যামেরায় লেন্সবন্দীও হয়েছিলেন এইজুটি। করোনা সচেতনতায় তৈরি স্বল্পদৈর্ঘ্যের ছবি ফ্যামিলিতেও দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রে প্রথমবার একসঙ্গে স্ত্রিন শেয়ার করে নেবেন রণবীর-আলিয়া। ৪ ডিসেম্বর মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির। তবে করোনার জেরে ছবির শেষপর্বের শ্যুটিং আটকে গিয়েছে। তাই দু বছরের অপেক্ষা ৪ ডিসেম্বর শেষ হবে কিনা তা নিয়ে এখনও সন্দেহ রয়েই যাচ্ছে!


বন্ধ করুন