বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor tattoo: তাঁর নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা! বউ আলিয়া নয়, কার নাম ট্যাটু করালেন রণবীর?

Ranbir Kapoor tattoo: তাঁর নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা! বউ আলিয়া নয়, কার নাম ট্যাটু করালেন রণবীর?

মেয়ের নাম ঘাড়ে ট্যাটু করলেন রণবীর 

Ranbir Kapoor tattoo: মেয়ের নাম কলারবোনে খোদাই করলেন রণবীর। গর্বের সঙ্গে ‘রাহা ট্যাটু’ প্রকাশ্যে আনলেন টিভি শো-তে। দেখেছেন রণবীরের সেই ভাইরাল ভিডিয়ো?

বাবা-মা হওয়ার অনুভূতিটাই আলাদা! পিতৃত্বের স্বাদ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন রণবীর কাপুর, তা বলাই বাহুল্য। এবার মেয়ে রাহার জন্য যা করলেন রণবীর, তা বউয়ের জন্যও করেননি! হ্যাঁ, মেয়ের নাম কলারবোনে ট্যাটু করালেন রণবীর কাপুর।

আপতত নিজের আসন্ন ছবি ‘অ্য়ানিম্যাল’-এর প্রচারে ব্য়স্ত রণবীর। প্রমোশনের ফাঁকেই নিজের সেই ট্যাটু প্রকাশ্যে আনলেন অভিনেতা। তেলুগু তারকা নন্দামুরি বালাকৃষ্ণর শো-তে ছবির প্রচারে হাজির হয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গাও। কথা ছিল রশ্মিকার ট্যাটু নিয়ে, আচমকাই রণবীর বলেন, তাঁর শরীরেও এখন নতুন ট্যাটু রয়েছে।

তারপর নিজেই টি-শার্ট সরিয়ে ঘাড়ের কাছের ‘রাহা’ ট্যাটু তুলে ধরেন রণবীর। অভিনেতা নিজে সোশ্যাল মিডিয়াতে নেই (অফিসিয়্যালি)। তবে ফ্যানক্লাবগুলোর দৌলতে সেই ভিডিয়ো ভাইরাল। সেখানে অভিনেতাকে বলতে শোনা গেল, ‘স্যার, আমারও একটি ট্যাটু রয়েছে। আমার মেয়ে রাহার নামে’।

২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। সবে এক বছর পূর্ণ করেছে সে।

অগস্ট মাসেই আলিয়া ফাঁস করেছিলেন তিনি ও রণবীর ট্যাটু করানোর পরিকল্পনা করছেন, সেই সময়ই সকলে ভেবেছিল নিশ্চিতভাবেই রাহাকে ঘিরেই ট্যাটু করবেন এই তারকা দম্পতি। মেয়ের জন্মের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর নাম ঘোষণা করেছিলেন আলিয়া। নাতনির জন্য ‘রাহা’ নামটি বেছেছেন স্বয়ং নীতু কাপুর। আলিয়া ইনস্টাগ্রাম পোস্টে জানিয়ছিলেন- ‘রাহা নামটি বেছেছেন তাঁর অভিজ্ঞ এবং মিষ্টি দাদি (ঠাকুমা)। রাহার আক্ষরিক অর্থ হল ‘স্বর্গীয় পথ’। তবে সহিলি (Swahili) ভাষায় এই নামের অর্থ আনন্দ, সংস্কৃতে এর অর্থ বংশ আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম, আরাম, ত্রাণ। আরবি ভাষায় এর অর্থ শান্তি, অথবা আনন্দ, মুক্তি এবং সুখ।'

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় মেয়ের ঝলক শেয়ার করে নেন আলিয়া। তবে মেয়ের ছবি এখনই প্রকাশ্যে আনতে না-রাজ নায়িকা। সম্প্রতি কফি উইথ করণের মঞ্চে হাজির হয়ে আলিয়া জানান, এমন নয় তিনি মেয়েকে লুকিয়ে রাখতে চান। পরিচিত কারুর সঙ্গে দেখা হলে অতি উৎসাহের সঙ্গে মেয়ের ছবি দেখান তিনি স্বয়ং। তবে এখনই মেয়েকে সোশ্যাল মিডিয়ার কনটেন্ট বানাতে আপত্তি তাঁর।

একটা সময় রণবীরের নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা। প্রেম ভাঙার পরেও সেই আরকে ট্যাটু সঙ্গে ছিল নায়িকার। পরে তা মুছে ফেলেন অভিনেত্রী। বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল ‘তু ঝুটি ম্যায় মক্কার’। আপতত ‘অ্যানিম্যাল’-এর অপেক্ষায় দিনগুণছে ভক্তরা। ১লা ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। বৃহস্পতিবারই প্রকাশ্য়ে এসেছে ছবির রক্তমাখা ট্রেলার।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা টু ডুয়ার্স ফাটাফাটি রকেট বাস, ১২ রুটে ঝকঝকে পরিষেবা আনছে এনবিএসটিসি ২০২৪ সালের আগামী ৬ মাস ধনু সহ বহু রাশিতে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ! লাকি কারা? বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায় LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.