বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor tattoo: তাঁর নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা! বউ আলিয়া নয়, কার নাম ট্যাটু করালেন রণবীর?

Ranbir Kapoor tattoo: তাঁর নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা! বউ আলিয়া নয়, কার নাম ট্যাটু করালেন রণবীর?

মেয়ের নাম ঘাড়ে ট্যাটু করলেন রণবীর 

Ranbir Kapoor tattoo: মেয়ের নাম কলারবোনে খোদাই করলেন রণবীর। গর্বের সঙ্গে ‘রাহা ট্যাটু’ প্রকাশ্যে আনলেন টিভি শো-তে। দেখেছেন রণবীরের সেই ভাইরাল ভিডিয়ো?

বাবা-মা হওয়ার অনুভূতিটাই আলাদা! পিতৃত্বের স্বাদ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন রণবীর কাপুর, তা বলাই বাহুল্য। এবার মেয়ে রাহার জন্য যা করলেন রণবীর, তা বউয়ের জন্যও করেননি! হ্যাঁ, মেয়ের নাম কলারবোনে ট্যাটু করালেন রণবীর কাপুর।

আপতত নিজের আসন্ন ছবি ‘অ্য়ানিম্যাল’-এর প্রচারে ব্য়স্ত রণবীর। প্রমোশনের ফাঁকেই নিজের সেই ট্যাটু প্রকাশ্যে আনলেন অভিনেতা। তেলুগু তারকা নন্দামুরি বালাকৃষ্ণর শো-তে ছবির প্রচারে হাজির হয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গাও। কথা ছিল রশ্মিকার ট্যাটু নিয়ে, আচমকাই রণবীর বলেন, তাঁর শরীরেও এখন নতুন ট্যাটু রয়েছে।

তারপর নিজেই টি-শার্ট সরিয়ে ঘাড়ের কাছের ‘রাহা’ ট্যাটু তুলে ধরেন রণবীর। অভিনেতা নিজে সোশ্যাল মিডিয়াতে নেই (অফিসিয়্যালি)। তবে ফ্যানক্লাবগুলোর দৌলতে সেই ভিডিয়ো ভাইরাল। সেখানে অভিনেতাকে বলতে শোনা গেল, ‘স্যার, আমারও একটি ট্যাটু রয়েছে। আমার মেয়ে রাহার নামে’।

২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। সবে এক বছর পূর্ণ করেছে সে।

অগস্ট মাসেই আলিয়া ফাঁস করেছিলেন তিনি ও রণবীর ট্যাটু করানোর পরিকল্পনা করছেন, সেই সময়ই সকলে ভেবেছিল নিশ্চিতভাবেই রাহাকে ঘিরেই ট্যাটু করবেন এই তারকা দম্পতি। মেয়ের জন্মের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর নাম ঘোষণা করেছিলেন আলিয়া। নাতনির জন্য ‘রাহা’ নামটি বেছেছেন স্বয়ং নীতু কাপুর। আলিয়া ইনস্টাগ্রাম পোস্টে জানিয়ছিলেন- ‘রাহা নামটি বেছেছেন তাঁর অভিজ্ঞ এবং মিষ্টি দাদি (ঠাকুমা)। রাহার আক্ষরিক অর্থ হল ‘স্বর্গীয় পথ’। তবে সহিলি (Swahili) ভাষায় এই নামের অর্থ আনন্দ, সংস্কৃতে এর অর্থ বংশ আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম, আরাম, ত্রাণ। আরবি ভাষায় এর অর্থ শান্তি, অথবা আনন্দ, মুক্তি এবং সুখ।'

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় মেয়ের ঝলক শেয়ার করে নেন আলিয়া। তবে মেয়ের ছবি এখনই প্রকাশ্যে আনতে না-রাজ নায়িকা। সম্প্রতি কফি উইথ করণের মঞ্চে হাজির হয়ে আলিয়া জানান, এমন নয় তিনি মেয়েকে লুকিয়ে রাখতে চান। পরিচিত কারুর সঙ্গে দেখা হলে অতি উৎসাহের সঙ্গে মেয়ের ছবি দেখান তিনি স্বয়ং। তবে এখনই মেয়েকে সোশ্যাল মিডিয়ার কনটেন্ট বানাতে আপত্তি তাঁর।

একটা সময় রণবীরের নাম ঘাড়ে খোদাই করেছিলেন দীপিকা। প্রেম ভাঙার পরেও সেই আরকে ট্যাটু সঙ্গে ছিল নায়িকার। পরে তা মুছে ফেলেন অভিনেত্রী। বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল ‘তু ঝুটি ম্যায় মক্কার’। আপতত ‘অ্যানিম্যাল’-এর অপেক্ষায় দিনগুণছে ভক্তরা। ১লা ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। বৃহস্পতিবারই প্রকাশ্য়ে এসেছে ছবির রক্তমাখা ট্রেলার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.