বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ-হিরানি জুটির ছবি বক্স অফিসে 'গেম চেঞ্জার' হতে চলেছে, দাবি রণবীর কাপুরের
শাহরুখ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শাহরুখ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

শাহরুখ-হিরানি জুটির ছবি বক্স অফিসে 'গেম চেঞ্জার' হতে চলেছে, দাবি রণবীর কাপুরের

রণবীর কাপুরকে নিয়ে ছবি করার কথা থাকলেও আপাতত শাহরুখকে নিয়ে  পরবর্তী ছবিতে কাজ করবেন রাজকুমার হিরানি। ওই ছবির ব্যাপারে রণবীরের দৃঢ় বিশ্বাস বক্স অফিসে তা 'গেম চেঞ্জার' হিসেবে প্রতিষ্ঠিত হবে। 

রণবীর কাপুরের কেরিয়ারে প্রথম যে ছবি বক্স অফিসে ৩০০ কোটির গন্ডি টপকেছিল তার নাম 'সঞ্জু' । এই ছবির মাধ্যমেই আমির,সলমনের পাশাপাশি ৩০০কোটির ক্লাবে  জায়গা করে নিয়েছিল 'কাপুর নন্দন' । পরিচালক রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি বক্স অফিসে শুধু ঝড় থেমে থাকেনি সঙ্গে রণবীরের ফিল্মি কেরিয়ারকে এক ধাক্কায় পৌঁছে দিয়েছে আরও উঁচুতে। ২০১৮ সালে ' সঞ্জু' মুক্তি পাওয়ার পর বড়পর্দায় আর হাজির হননি এই অভিনেতা। তবু 'সঞ্জু' পরবর্তী রণবীরের কেরিয়ারে সারি বেঁধে দাঁড়িয়ে রয়েছে একের পর এক বিগ বাজেট ছবি।এইমুহূর্তে রণবীরের পাইপলাইনে রয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'এবং যশ রাজ ফিল্মস সংস্থার বড় বাজেটের ছবি 'শামসেরা'। যে ছবিতে রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। 

শাহরুখ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শাহরুখ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

জানা গেছে, রণবীর ফের একবার হিরানির নির্দেশনায় কাজ করবেন।তবে তা 'পিকে'-র সিক্যুয়েল নয়। এই ছবির শ্যুটিংও 'সঞ্জু' মুক্তি পাওয়ার পরপরই শুরু হওয়ার কথাছিল কিন্তু শাহরুখকে নিয়ে ছবির কাজে ব্যস্ত হয়ে পড়ায় রণবীরের সেই ছবির শিডিউল পিছিয়েছে।আরও জানা গেছে,রণবীরকে দুটি ছবির চিত্রনাট্য শুনিয়েছিলেন হিরানি। তার মধ্যে একটি ছিল 'মুন্নাভাই' সিরিজের স্পিন অফ,আরেকটি অভিবাসন সম্পর্কিত বিভিন্ন সমস্যা নিয়ে।ইতিমধ্যে শাহরুখও হিরানির কাছে অভিবাসন সম্পর্কিত ওই ছবির চিত্রনাট্য শুনেছিলেন। সে ছবির গল্প ও চিত্রনাট্য মনে ধরে 'কিং খান'-এর। একইসঙ্গে হিরানিরও মনে হয়েছিল এই ছবির জন্য প্রয়োজনীয় একটু বয়স্ক অভিনেতা। অতএব রণবীরের বদলে 'এন্ট্রি' নেন শাহরুখ। 

গোটা ঘটনা প্রসঙ্গে রণবীর ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, হিরানি নিজেও রণবীরকে বলেছিলেন যে শাহরুখই ওই ছবির জন্য উপযুক্ত। ছবির গল্প শোনার পাশাপাশি হিরানির যুক্তি শুনে রণবীরও নাকি এই কথায় সহমত প্রকাশ করেছিলেন। শুধু তাই নয়,নিজের ঘনিষ্ঠমহলে জোর গলায় নাকি রণবীর এই দাবিও করেছেন যদি সবকিছু ঠিকঠাকভাবে উৎরে যায় তাহলে শাহরুখ-হিরানি জুটির এই ছবি বক্স অফিসে 'গেম চেঞ্জার' হিসেবে নিজের জায়গা প্রতিষ্ঠা করবে!

 

বন্ধ করুন