বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: শার্টবিহীন হট অবতারে জলকেলি রণবীরের, সঙ্গে ছিলেন কে?

Ranbir Kapoor: শার্টবিহীন হট অবতারে জলকেলি রণবীরের, সঙ্গে ছিলেন কে?

শার্টবিহীন হট অবতারে জলকেলি রণবীরের

Ranbir Kapoor Shirtless Photos: ভাগ্নির সঙ্গে সমুদ্রে খেলছেন রণবীর। তাঁর শার্টলেস রূপ দেখে রীতিমত মুগ্ধ নেটপাড়া। অভিনেতার ইতালি ভ্রমণের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল।

গত শনিবার জন্মদিন ছিল রণবীর কাপুরের মা নীতু কাপুরের। আর নিজের জীবনে আরও একটি বসন্তের পাতা যোগ হওয়ার আনন্দে তিনি তাঁর মেয়ে ঋদ্ধিমা কাপুর এবং জামাই ভারতের সঙ্গে ইতালি গিয়েছেন বেড়াতে। সঙ্গে গিয়েছে তাঁর নাতনি সামারাও। বাদ গেলেন না রণবীর কাপুরও। মায়ের জন্মদিনের ট্রিপে যোগ দেন তিনিও। সম্প্রতি তাঁদের এই ট্রিপের কিছু ছবি ভাইরাল হয়েছে।

ভাগ্নি সামারার সঙ্গে সমুদ্রের জলে খেলছেন রণবীর, তাও শার্টবিহীন অবস্থায়। তাঁর এই রূপ, এই ছবি প্রকাশ্যে আসতেই সেটা ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হুহু করে ছড়িয়ে পড়া এই ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার মাথায় একটি নীল রঙের টুপি এবং নিচে একটি কালো প্যান্ট পরে আছেন। কিন্তু গা খালি। সেই অবস্থাতেই তিনি সামারার সঙ্গে খেলছেন। ছবি দেখেই স্পষ্ট মামা ভাগ্নির ছুটি একেবারে জমে গেছে আনন্দ আর মজায়। দুজনে যে সমুদ্রের জলে ব্যাপক মজা করছিলেন সেটা সহজেই অনুমেয়। তবে ভক্তদের নজর কেড়েছে অভিনেতার হট অবতার।

এই বিষয়ে উল্লেখযোগ্য রণবীর যখন তাঁর মাকে চমক দিতে ইতালি উড়ে যাওয়ার জন্য মুম্বই বিমানবন্দরে পৌঁছন তখন বেশ কিছু পাপারাৎজি তাঁর কিছু ছবি তুলতে গেলে তিনি রীতিমত অনুরোধ করেন যে তাঁরা যেন তাঁর ছবি এখনই না পোস্ট করেন, তাহলে তিনি যে তাঁর মাকে চমক দিতে চলেছেন সেটা নষ্ট হয়ে যাবে।

নীতু তাঁর এবারের জন্মদিনের একটা দারুণ ছবি শেয়ার করেন ছেলে, মেয়ে, জামাই নাতনির সঙ্গে। জানান তিনি তাঁর বৌমা আলিয়া এবং নাতনি রাহাকে প্রচণ্ড মিস করেছেন। বাকিরা ইতালি গেলেও রাহা এবং আলিয়া সেখানে যেতে পারেননি। নীতু যে ছবিটি শেয়ার করেছিলেন তাঁর জন্মদিনের দিন সেখানে তাঁর একটি চেয়ারে মাঝে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীর আর ঋদ্ধিমা তাঁদের মায়ের পিছনে দাঁড়িয়ে আছেন একে অন্যকে জড়িয়ে। আর পাশে আছেন ভারত এবং তাঁর কন্যা সামারা। তবে আলিয়া যতই এদিন শাশুড়ির জন্মদিনে হাজির থাকতে না পারুক তিনি কিন্তু শুভেচ্ছা জানাতে ভোলেননি। নীতুর এই পোস্টে তিনি লেখেন, 'অনেক ভালোবাসি।' তিনি তাঁর শাশুড়ির জন্য জন্মদিনের শুভেচ্ছাও জানান এই দিন। লেখেন, 'শুভ জন্মদিন কুইন। তুমি সমস্ত কিছুই সুন্দর করে তোলো। অনেকটা ভালোবাসি।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে গ্রেফতার ফ্যাক্ট ফাইন্ডিং টিমের ৫ মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.