বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কমলায় নেত্য করে’তে ঠুমকা অন্তঃসত্ত্বা ‘ভবতারিণী’ তনুশ্রীর! কবে আসবে নতুন অতিথি?
বেবি বাম্প নিয়েই নাচ তনুশ্রীর।
বেবি বাম্প নিয়েই নাচ তনুশ্রীর।

‘কমলায় নেত্য করে’তে ঠুমকা অন্তঃসত্ত্বা ‘ভবতারিণী’ তনুশ্রীর! কবে আসবে নতুন অতিথি?

  • এখন গর্ভাবস্থার শেষ পর্যায়ে আছেন তিনি। তারই মাঝে রিল ভিডিয়ো শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

মা হতে চলেছেন টেলিভিশন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি দিয়ে নিজেই জানিয়েছিলেন সেকথা। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের তনুশ্রীকে তখন দেখা যাচ্ছিল মা ভবতারিণী-র চরিত্রে। তবে প্রেগন্যান্সির খবর আসার পরেই সরে দাঁড়ান শ্যুট থেকে। জানান, কেরিয়ারের থেকে নিলেন সাময়িক বিরতি। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। এখন গর্ভাবস্থার শেষ পর্যায়ে আছেন তিনি। 

আর সেসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিয়ো শেয়ার করলেন হবু মা। সাদা-লাল ব্লাউজের সাথে সবুজ কটনের শাড়ি, কানে ঝোলা দুল, কপালে লাল টিপ। বোঝা যাচ্ছে, ঘরোয়া কোনও অনুষ্ঠানের জন্য তৈরি হয়েছিলেন। আর তার মাঝে একটু ফাঁক মিলতেই নেচে নিয়েছেন ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’তে।

নিজের প্রেগন্যান্সির খবর চাউর হয়ে যাওয়ার পর এক সাক্ষাৎকারে তনুশ্রীকে বলতে শোনা গিয়েছিল, ‘মায়ের চরিত্রে অভিনয় করতে করতেই খবর পাই যে আমি সন্তানসম্ভবা। তাই আমি মনে করি, মা ভবতারিণীর আশীর্বাদেই সব হয়েছে।’ সেসময় সোশ্যাল মিডিয়ায় দু'হাতে বেবি বাম্প ধরে ছবি শেয়ার করার সময় তনুশ্রী লিখেছিলেন, ‘জীবনের সবচেয়ে বড় পাওনা হল তোমার মধ্যে একটা প্রাণ বেড়ে উঠছে।’

‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘বয়েই গেল’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’, ‘জয়ী’ মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তনুশ্রী। অক্টোবর মাসেই ছিল তাঁর সাধের অনুষ্ঠান। চলতি বছরের শেষেই হয়তো আসবে সুখবর!

বন্ধ করুন