বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranieeta Dash: 'বউ বউ অনুভূতি', বেনারসিতে লাজে রাঙা রণিতা, সৌপ্তিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে বিয়ে করলেন বাহা?

Ranieeta Dash: 'বউ বউ অনুভূতি', বেনারসিতে লাজে রাঙা রণিতা, সৌপ্তিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে বিয়ে করলেন বাহা?

সৌপ্তিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে বিয়ে করলেন রণিতা?

Ranieeta Dash: সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন রণিতা দাস। কানাঘুষোয় শোনা যায় তাঁদের নাকি বিচ্ছেদ ঘটেছে। এর মধ্যেই অভিনেত্রী বেনারসী শাড়ি ধরা দিলেন। বললেন বউ বউ মনে হচ্ছে।

রণিতা দাস অভিনয় জগৎ থেকে এখন বেশ দূরেই আছেন। তাঁকে সকলেই বাহামনি বলে চেনেন। কিন্তু এখন আর তাঁকে তেমন ভাবে কোনও ধারাবাহিক বা ছবিতে দেখা যায় না। কানাঘুষোয় শোনা যায় তাঁর এবং সৌপ্তিক চক্রবর্তীর মধ্যে কোনও সম্পর্ক নেই। দীর্ঘদিন তাঁরা চুটিয়ে প্রেম করেছেন। টলিউডের অন্যতম হিট কাপল ছিলেন তাঁরা। তাঁদের একটি প্রযোজনা সংস্থাও আছে। তবে তাঁরা প্রকাশ্যে কখনই তাঁদের সম্পর্ক ভাঙা গড়া নিয়ে মুখ খোলেননি। কিন্তু এই বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই কি বিয়ে করে ফেললেন রণিতা?

রণিতার নতুন পোস্ট

রণিতা দাস এদিন বেনারসি পরে, সোনার গয়নায় সেজে লাজুক মুখে ধরা দেন। জানান তাঁর বউ বউ অনুভূতি হচ্ছে। তবে না, তিনি বিয়ে করেননি। এটা নিছকই একটি ফটো সেশন যা তিনি তাঁর মায়ের শাড়ি পরে করেছিলেন। এদিন তাঁর পরনে একটি রানি রঙের বেনারসি পরেছিলেন। তিনি এই ছবিটি পোস্ট করে লেখেন, 'মায়ের বিয়ের শাড়ি। দুলহানওয়ালি ফিলিং।' সঙ্গে তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন নস্টালজিয়া, ভালোবাসা, সম্পর্ক, সাবেকিয়ানা, ইত্যাদি।

আরও পড়ুন: হীরামান্ডির কোঠায় লুকিয়ে স্বাধীনতা সংগ্রামের বীজ! প্রকাশ্যে মনীষা-সোনাক্ষী-আদিতিদের ফার্স্ট লুক

আরও পড়ুন: ‘এখন মরে গেলে…’ পরিচালনার জন্য সবথেকে বেশি জাতীয় পুরস্কার পেয়েছেন বাঙালিরাই,সত্যজিৎ-মৃণালের পাশে নাম দেখে গর্বিত সৃজিত

কে কী বলছেন?

রণিতা এই সাজে ধরা দিতে অনেকেই অনেক মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'আপনার কি বিয়ে হয়ে গিয়েছে ম্যাডাম?' আরেকজন লেখেন, 'অসাধারণ লাগছে আপনাকে। আপনার মায়ের শাড়িতে আপনাকে দারুণ মানিয়েছে।'

আরও পড়ুন: 'ওর মতো কেউ আমায়...' প্রেমের বিষয়ে মুখে টুঁ শব্দ নেই, তবুও বিজয়ের স্তুতি করে কী বললেন রশ্মিকা?

আরও পড়ুন: ভূতপরী, কেমিস্ট্রি মাসি: প্রেমের মাসে ভরপুর বিনোদন দিতে প্রস্তুত টলিউড, ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে কোন ছবি-সিরিজগুলি?

প্রসঙ্গত রণিতা এবং সৌম্য মুখোপাধ্যায়কে মাঝে মধ্যে একসঙ্গে এক ফ্রেমে ধরা দিতে দেখা যায়। ইন্ডাস্ট্রির অন্দরে চাপা গুঞ্জন তাঁরা নাকি প্রেম করছেন। যদিও এই বিষয়েও তাঁরা কিছু জানাননি। তবে সৌম্য এবং রণিতা বহুদিনের বন্ধু। সৌপ্তিকের সঙ্গে আদৌ বিচ্ছেদ হয়েছে কিনা প্রাক্তন অভিনেত্রীর বা তিনি নতুন সম্পর্কে আছেন কিনা সেটা সময়ই বলবে।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? বৃষ্টির সঙ্গে কি আসবে সুখবর? জানুন ২০ জুনের রাশিফল বর্ষা এলেও কি ঝমঝমিয়ে বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে? তার আগে ৫০ কিমিতে ঝড়, কমবে পরে ‘‌আগুন বইকে পোড়াতে পারে, জ্ঞানকে নয়’‌, নয়া ক্যাম্পাস উদ্বোধন করে মন্তব্য মোদীর ‘অনেক হয়েছে… ’, টাইট পোশাকে ফুটে উঠেছে বেবি বাম্প, কীসের জন্য তর সইছে না দীপিকার 6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, ১৯ বলে ৫০ ত্রিপাঠীর হজ যাত্রায় গিয়ে মৃত্যু ৬৪৫ পুণ্যার্থীর, তার মধ্যে ৬৮ জন ভারতীয়, পারদ ৫০ ডিগ্রি 3 ওভার শেষে South Africa-র স্কোর 17/1 ২০ দিন পর থেকে সদয় হবেন রাহু! দারুণ সময় আসবে এই রাশিগুলির জীবনে, কারা তারা ‘সি ক্রুজ’ চালু হবে দিঘায়! কী কী থাকবে? জগন্নাথ মন্দিরের উদ্বোধন কবে? সেজে উঠবে সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.