বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বচপান কা পেয়ার’ গাইলেন রানু মণ্ডল, ভাইরাল ভিডিও! ‘টাট্টি ভার্সন’, মত নেটপাড়ার
‘বচপন কা পেয়ার’ গাইলেন রানু। 

‘বচপান কা পেয়ার’ গাইলেন রানু মণ্ডল, ভাইরাল ভিডিও! ‘টাট্টি ভার্সন’, মত নেটপাড়ার

  • ফের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন রানু! শুনে দেখুন তো আপনার কেমন লাগল…

ফের একবার নেটদুনিয়ায় ভাইরাল হলেন রানু মণ্ডল। এবার তিনি জমিয়ে গাইলেন ভাইরাল হওয়া গান ‘বচপন কা পেয়ার’। লতা মঙ্গেশকরের ‘তেরি মেরি কাহানি হ্যায়’ গানটি গেয়ে বছরখানেক আগে ভাগ্য ফিরেছিল। যদিও হিমেশ রেশামিয়ার সঙ্গে তাঁর গাওয়া গান ‘তেরি মেরি’ নাকি ‘কানে ব্যথা’ ধরিয়েছিল ২০১৯-র পুজোয়। কিছুদিন প্রচারের আলোয় থাকার পর শেষপর্যন্ত নিজের জায়গাতেই ফিরে আসতে হয় রানুকে। খারাপ ব্যবহারের জন্য সমালোচনাও কম হয়নি তাঁকে নিয়ে। মাঝে লকডাউনে বেশ কয়েকবার রানু মণ্ডলের পড়ে যাওয়া অবস্থার কথা ও ছবি সামনে এসেছিল। তবে এবার ফের গান গাইলেন রানু। ‘বচপন কা পেয়ার’ দিয়ে আসলেন খবরেও।

ছত্তিশগড়ের কিশোর সহদেব-খ্যাত ভাইরাল গান ‘বচপন কা পেয়ার’। যা সে গেয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চেও। এমনকী, সেটা নিয়ে রিমিক্স ভার্সন বের করার কথাও জানিয়েছেন বাদশা। এবার সেটাই গেয়ে শোনালেন রাণু। যা আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও এক্ষেত্রে রানুর প্রশংসার থেকে নিন্দাই হল বেশি। সকলেরই দাবি, এত ভালো গানটি একেবারে নষ্ট করে ছেড়েছেন তিনি।

‘প্লিজ প্লিজ আর না’, ‘বলছি এই ইউটিউবারগুলোর আর কোনও কাজ নেই’, ‘এই ভদ্রমহিলা খুবই বাজে গান গায়’, ‘আবারও নাটক করছে’-র মতো কমেন্ট পড়েছে। যদিও কেউ কেউ রানুকে আর্থিক সাহায্য করার আবেদনও রেখেছেন। তবে গানের প্রশংসা হয়নি!

খ্যাতির শিখরে পৌঁছনোর পর অনুরাগীদের সঙ্গে ‘খারাপ ব্যবহার’ করতে দেখা যেত রানু মণ্ডলকে। তাঁর বলা ‘আমি তো জানতাম, আমি কী’ এখন সবথেকে বড় মিমে পরিণত হয়েছে। আপনিও শুনে নিন এবার রাণুর গাওয়া ‘বচপন’। 

কেমন লাগল আপনার এই গান, তাও আবার লতা-কণ্ঠী রানুর গলায়?

বন্ধ করুন