বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে বাজারের ব্যাগ, রণবীরের অপছন্দ সত্ত্বেও বাড়ির জন্য বাজার করলেন দীপিকা!
বাড়ির জন্য বাজার সারছেন দীপিকা
বাড়ির জন্য বাজার সারছেন দীপিকা

হাতে বাজারের ব্যাগ, রণবীরের অপছন্দ সত্ত্বেও বাড়ির জন্য বাজার করলেন দীপিকা!

তবে এই বিষয়টি স্বামী রণবীর সিংয়ের একেবারেই অপছন্দ।

নিজের কাজ নিজেই করতে ভালোবাসেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাই শ্যুটিং সেরে বাড়ি ফিরে নিজের ব্যক্তিগত দায়িত্ব নিজে গুছিয়ে পরিচালনা করেন। অন্যের উপর নির্ভর না করে তিনি যে নিজের কাজ নিজে করার পক্ষপাতী, সে কথা আগেই জানিয়েছেন দীপিকা। যা দেখা গেল আবারও। 

শুক্রবার মুম্বইয়ের এক ফুড মার্কেটে বাজার করার সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন দীপিকা পাডুকোন। কালো রঙের হুডি, চোখে সানগ্লাস, ডেনিম জিন্স পরে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। ঘরের বাজার সারতে সকাল সকাল পৌঁছে গিয়েছেন মুম্বইয়ের ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এ। হাতে দু’টি ব্যাগ নিয়ে শপিং মলের দরজা দিয়ে বেরিয়ে আসছেন দীপিকা। অভিনেত্রীকে দেখতে ভিড় জমে যায় ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এর বাইরে।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, তাঁর দিনগুলি বাকি সবার মতোই কাটে। কোনওদিন তিনি ঘুম থেকে উঠে দেখেন কলে জল নেই। আবার কখনও ঘরোয়া সহকারীদের সমস্যা হলে তিনি নিজেই সমাধান করেন। এভাবেই তিনি বড় হয়েছেন। মুদির দোকানের জিনিসপত্র অর্ডার, নিজের জিনিসপত্র প্যাকিং করা, আবার আনপ্যাকিং করা, বাড়ি আর অফিসের মধ্যে সমতা বজায় রাখা--- সবটাই তিনি নিজের হাতে সামলাতে পছন্দ করেন। 

দীপিকার কথায়, তিনি ভীষণ নিজের ঘরের কাজ নিজে করতে পছন্দ করেন। এমনকী প্রতিদিন অফিস, ঘর দুটো সামলাতে তিনি অভ্যস্ত। অন্যদিকে, রণবীর সিংয়ের নাকি বক্তব্য, সহকারী থাকতে তিনি ঘরের কাজ কেন নিজে করেন?

শীঘ্রই পরিচালক কবীর খানের '৮৩' ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে '৮৩'। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে। এদিকে, সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এ দেখা যাবে দীপ্পিকে। 

বন্ধ করুন