বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের পরিচালকের আসনে করণ জোহর! শোনাবেন 'রকি অওর রানি কী প্রেম কাহানি'
করণের পরিচালনায় ফিরছেন 'গল্লি বয়' ছবির জুটি। ছবি সৌজন্যে - ফেসবুক।
করণের পরিচালনায় ফিরছেন 'গল্লি বয়' ছবির জুটি। ছবি সৌজন্যে - ফেসবুক।

ফের পরিচালকের আসনে করণ জোহর! শোনাবেন 'রকি অওর রানি কী প্রেম কাহানি'

দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার পরিচালকের আসনে বসতে দেখা যাবে করণ জোহরকে। ছবির নাম 'রকি অওর রানি কী প্রেম কাহানি'। মুখ্যচরিত্রে রয়েছেন রণবীর সিং এবং আলিয়া ভাট।

অবশেষে! দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর। অবশ্য জল্পনা চলছিল গত কয়েকদিন ধরেই। গত সোমবারই ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিও পোস্টের মাধ্যমে করণ জানিয়েছিলেন নিজের নতুন ছবির কথা। অর্থাৎ ফের নির্দেশকের দায়িত্ব পালন করতে দেখা যাবে তাঁকে। জানিয়েছেন,নিয়ে আসছেন এমন গল্প, যা তাঁর দর্শকদের শোনাতে ভালো লাগে, প্রেম ও পরিবারের গল্প।তবে ছবির নাম কিংবা অভিনেতা-অভিনেত্রীদের ব্যাপারে মুখ খোলেননি তিনি।

করণ ঘনিষ্ঠ এক সূত্রের তরফে জানা গেছে ছবির নাম হতে চলেছে 'রকি অওর রানি কী প্রেম কাহানি'। মুখ্যচরিত্রে রয়েছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। এই ছবির মাধ্যমেই দের একবার দর্শকদের সামনে হাজির হতে চলেছে 'গল্লি বয়' জুটি। করণ পরিচালিত এই ছবি যে পুরোপুরি রোম্যান্টিক ঘরানার হতে চলেছে সেকথা বলাই বাহুল্য। অবশ্যই 'রকি'-র ভূমিকায় দেখা যাবে রণবীরকে এবং 'রানি'-র চরিত্রে আলিয়াকে। তবে করণের অন্যান্য ছবির মতো এ ছবিতেও চোখ কপালে তোলার মতো রয়েছে তাবড় তাবড় বলি-তারকারা।

রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরমজী'। শেষবার এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল ১৯৮৮ সালে মুক্তি পাওয়া 'মর্দওয়ালি বাঁত' ছবিতে। এখানেই শেষ নয়। রয়েছেন জয়া বচ্চনও। সূত্রের দাবি, শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে যা একধাক্কায় ছবিকে অন্য মাত্রা এনে দেবে। 'রকি'-র দিদা হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন জয়া বচ্চন। উল্লেখ্য, হিন্দি ছবির ইতিহাসে এই প্রথমবার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন শাবানা এবং জয়া! 

প্রসঙ্গত, করণ জানিয়েছিলেন বরাবরই তাঁর প্রিয় কাজ নির্দেশকের আসন সামলানো। তবে গত বছর পাঁচেক ধরে নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনকে আরও প্রতিষ্ঠিত করতেই মগ্ন ছিলেন তিনি। তবে এবার ফের একবার সময় হয়েছে তাঁর 'প্রিয় কাজ' করার। অর্থাৎ ক্যামেরার পিছন থেকে গল্প বলা, পর্দায় ভালোবাসার গল্প বলা।

২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পরিচালকের কুর্সিতে। গত এক বছরে দু'টি ওয়েব সিরিজের পরিচালনা করেছেন করণ  ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোস্ট স্টোরিজ’। করণ পরিচালিত এই নতুন ছবিতে কোন কোন তারকার দেখা মেলে সেটাই দেখার।

 

বন্ধ করুন