বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩.১ কোটির ল্যাম্বরগিনি থেকে লাফিয়ে নেমে প্রবীন ভক্তর সঙ্গে আড্ডায় মাতলেন রণবীর
মুম্বইতে ডাবিং স্টুডিওর বাইরে রণবীর
মুম্বইতে ডাবিং স্টুডিওর বাইরে রণবীর

৩.১ কোটির ল্যাম্বরগিনি থেকে লাফিয়ে নেমে প্রবীন ভক্তর সঙ্গে আড্ডায় মাতলেন রণবীর

  • রণবীরের কাণ্ড দেখে মুগ্ধ নেটিজেনরা।

রোহিত শেট্টির হলুদ উরুস ল্যাম্বরগিনি চালিয়ে মুম্বইয়ের এক ডাবিং স্টুডিয়তে মঙ্গলবার রাতে প্রবেশ করতে দেখা গেল অভিনেতা রণবীর সিংকে। এই একই মডেলের লাল রঙের ল্যাম্বরগিনি রয়েছে রণবীরেরও। কাজ শেষ করে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিলেন রণবীর। এই বিলাসবহুল গাড়ির বাজারমূল্য ৩.১০ কোটি টাকা। 

এসবের মধ্যেই এক প্রবীন ভক্ত জানলার ধারে বলে অপেক্ষা করছিলেন রণবীরের জন্য। অভিনেতা তাঁকে শণাক্ত করে, সঙ্গে সঙ্গে তাঁর কাছে যান। এরপর তিনি সেই প্রবীন মহিলার কাছে গিয়ে জানলার গ্রিলের মধ্যে থেকে তাঁর হাত ধরেন এবং বেশ কিছুক্ষণ কথা বলেন। শেষে যাওয়ার আগে সম্মান জানিয়ে হাতের ওপর আলতো চুম্বন করেন রণবীর।

ডাবিং স্টুডিওতে প্রবেশের মুখে রণবীর
ডাবিং স্টুডিওতে প্রবেশের মুখে রণবীর

এদিন রণবীরকে দেখা গিয়েছিল কালো শার্টের সঙ্গে ধূসর প্যান্ট পরে সঙ্গে গায়ে ডেনিমের জ্যাকেট। মাথায় গুচির হেয়ার ব্যান্ডের সঙ্গে চোখে সানগ্লাস এবং মুখে মাস্ক পরেছেন তিনি।

রোহিতের আগামী ছবি ‘সার্কাস’এর ডাবিং-এর জন্য গিয়েছিলেন অভিনেতা। রণবীরের পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে, পূজা হেগডে, জ্যাকলিন ফার্নন্ডেজ, বরুণ শর্মা, সিদ্ধার্থ যাদব, জনি লিভার প্রমুখ।

শীঘ্রই পরিচালক কবীর খানের '৮৩' ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে '৮৩'। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। এছাড়া রণবীরকে রোহিতের ‘সূর্যবংশী’ ছবি ক্যামিও চরিত্রে দেখা যাবে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

বন্ধ করুন