বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জিজু’ নিকের প্রশংসায় মজে রণবীর! ভার্চুয়ালি জমে উঠল এই জুটির 'ব্রোম্যান্স'
নিকের প্রশংসায় রণবীর
নিকের প্রশংসায় রণবীর

‘জিজু’ নিকের প্রশংসায় মজে রণবীর! ভার্চুয়ালি জমে উঠল এই জুটির 'ব্রোম্যান্স'

  • রণবীরকে ‘রানো’ বলে ডাকেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

সামাজিক মাধ্যমে উঠে এল রণবীর সিংয়ের সঙ্গে পপ তারকা নিক জোনাসের গাঢ় বন্ধুত্ব। ‘গুন্ডে’, ‘বাজিরাও মস্তানি’, ‘দিল ধড়কনে দো’ র মতো ছবিতে রণবীর এবং প্রিয়াঙ্কা একই সঙ্গে কাজ করেছেন। এমনকি রণবীর ছবি ‘গোলিওকি রাসলীলা রামলীলা’তে একটি আইটেম সং-এ দেখা গেছে প্রিয়াঙ্কাকে। অফস্ক্রিনেও প্রিয়াঙ্কা-রণবীরের বন্ধুত্ব জমজমাট, সেই সূত্রেই রণবীর-নিকেও পরিচিতি রয়েছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিকের জিম করার মুহূর্তের ভিডিওতে রণবীর কমেন্ট করেন। যা দেখে নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়।

দুহাতে ডাম্বেল নিয়ে কসরত করছেন পপ তারকা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘চলো এটা করি’। ভিডিওতে নিকের বাইসেপের দিকে নজর সকলের।

কমেন্ট বক্সে নিকের ভক্ত থেকে সহকর্মীরা সকলেই প্রশংসা করেছেন। সকলেই তাঁর ফিটনেস দেখে মোহিত হয়েছেন। যাঁদের মধ্যে সবথেকে বেশি নজর পড়েছে রণবীর সিংয়ের কমেন্ট। তিনি লিখেছেন, ‘ওহ! জিজু! ডোলে-সোলে’ সঙ্গে হাতের ইমোজি। নিকের পেশিবহুল বাহুর প্রশংসা করতে দেখা গেল রণবীরকে। প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে নিকও জানিয়েছেন তিনি রণবীরকে কতটা পছন্দ করেন। 

প্রিয়াঙ্কা এবং রণবীরেরও বন্ডিং খুব ভালো। এমনকি সামাজিক মাধ্যমে রণবীরকে ‘রানো’ বলে ডাকেন অভিনেত্রী। অন্যদিকে ‘গুন্ডে’ ছবির শ্যুটিং চলাকালীন রণবীরকে ‘নাজুক নবাব’ নাম দিয়েছেন প্রিয়াঙ্কা। এই বিষয় হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘আমি তখন থেকে ওকে নাজুক নবাব বলা শুরু করি যখন থেকে জানতে পারি ও ডেঙ্গুতে আক্রান্ত। রোগে পড়ার আগে ও সেটে এসে দুর্বল এবং জ্বর জ্বর অনুভব করত। তখনই আমি ওকে ওই নাম দিই’।

বন্ধ করুন