বাংলা নিউজ > বায়োস্কোপ > ' টাইগার থ্রি '-তে ফিরছেন রণবীর শোরে
' টাইগার ' ও ' গোপী ' . ছবি সৌজন্যে - ট্যুইটার
' টাইগার ' ও ' গোপী ' . ছবি সৌজন্যে - ট্যুইটার

' টাইগার থ্রি '-তে ফিরছেন রণবীর শোরে

জোরকদমে শ্যুটিং চলছে ' টাইগার থ্রি '-এর। এবার এই ছবিতে ফের একবার ' টাইগার ' এর বন্ধু ' গোপী '-র চরিত্রে দেখা যাবে রণবীর শোরে-কে।

' টাইগার জিন্দা হ্যায় ' ছবিতে সলমন খানের বন্ধুর ভূমিকায় নজর কেড়েছিল রণবীর শোরের অভিনয়। তাঁর অভিনীত ' গোপী ' চরিত্রটি ভারতীয় গুপ্তচর সংস্থা ' র ' এর এজেন্ট হলেও কমেডি ও মজার মেজাজেও ভরপুর ছিল। স্ক্রিনে তাই সামান্য সময়ের জন্য দেখা গেলেও দর্শকদের মনে দাগ কেটেছিল ' গোপী '। তবে আশ্চর্যজনকভাবে ' টাইগার ' সিরিজের দ্বিতীয় ছবিটিতে এই চরিত্রটিকে আর তেমনভাবে পায়নি দর্শক। তবে এবার একবার ফের পর্দায় ফিরছে ' গোপী '। ' টাইগার ' সিরিজের তিন নম্বর ছবিতে নিজের পুরোনো চরিত্রেই দর্শকদের সামনে হাজির হবেন রণবীর শোরে। জানা গেছে, আগামী সপ্তাহেই ছবির শ্যুটিংয়ে যোগ দিতে চলেছেন এই অভিনেতা। মুম্বইয়ের আন্ধেরির ' যশ রাজ ষ্টুডিও '-তে ছবিতে নিজের অংশের শ্যুটিং সারবেন তিনি। যদিও গত মার্চ মাস থেকেই জোরকদমে শুরু হয়ে গেছে এই ছবির শ্যুটিং। উল্লেখ্য, ' টাইগার ' সিরিজে এই তিন নম্বর ছবিতে ' গোপী '-কে ফিরিয়ে আনার পিছনে প্রধান কান্ডারী ছবির লেখক জয়দীপ সাহানি এবং প্রযোজক আদিত্য চোপড়া। 

এই ছবিতে সলমনের সঙ্গে বেশ কিছু সিকোয়েন্স ভাগ করে নেওয়ার পাশাপাশি দর্শকদের সঙ্গে ফের একবার ' টাইগার ' এর পরিচয় করিয়ে দেওয়ার সূত্রধরের কাজটিও সারবে ' গোপী' । শ্যুটিং ইউনিট ঘনিষ্ঠ এক সূত্রের খবর অনুযায়ী, ' টাইগার থ্রি ' তে অ্যাকশন দৃশ্য সারার পাশাপাশি সলমনের সঙ্গে নানান মজাদার সিকোয়েন্সও দেখাযাবে রণবীরকে। ছবিতে সলমন,রণবীর ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কইফ। প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে।  সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন