বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের পরিবার চাইলে সিবিআইকে মামলা দেওয়া হবে- নীতিশ কুমার
নীতিশ কুমার  (PTI)
নীতিশ কুমার  (PTI)

সুশান্তের পরিবার চাইলে সিবিআইকে মামলা দেওয়া হবে- নীতিশ কুমার

  • স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে সুপারিশ পাঠাবে বিহার সরকার যদি সুশান্তের বাবা সিবিআই তদন্ত চান। 

সুশান্তের পরিবার চাইলে সিবিআইকে মামলা দিয়ে দেওয়া হবে বলে জানালেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। এর আগে বিহার পুলিশ বলেছিল যে তারা সুশান্তের মৃত্যুর তদন্ত নিজেরাই করতে পারবে। এতে সিবিআইয়ের দরকার নেই। কিন্তু নীতিশ কুমারেরে এই বক্তব্যের পর সুশান্তের মৃত্যুর তদন্ত যে সিবিআইয়ের কাছেই যাচ্ছে, তা কার্যত নিশ্চিত হয়ে গেল। 

শনিবার সকালেই জানা যায় যে সুশান্তের মৃত্যুতে হস্তক্ষেপ চেয়ে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি লিখেছেন তাঁর দিদি। তবে নীতিশ কুমার বলেছেন যে সুশান্তের বাবা কী চান, তিনি সেই নিয়ে আগ্রহী। বিহারের মুখ্যমন্ত্রী বলেন যে কেকে সিং পাটনা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। তিনি যদি চান যে সিবিআই তদন্ত করুক, তাহলে রাজ্য সরকার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে সুপারিশ পাঠাতে পারে, বলে তিনি জানান নীতিশ কুমার। 

রাতে সুশান্তের আরেক বোন টুইট করে দাবি করেন যে সিবিআই তদন্ত করা উচিত। তিনি বলেন যে বিহার পুলিশকে তাদের কাজ সঠিক ভাবে করতে দেওয়া হচ্ছেনা, নানান বাধার সম্মুখীন হচ্ছেন তাঁরা। 

মুখ্যমন্ত্রী বলেন যে বিহার পুলিশের সঙ্গে মুম্বই পুলিশের সহযোগিতা করা উচিত। অন্যদিকে বিহারের ডিজিপি বলেন যে তারা ভালো কাজ করছেন। সিবিআই তদন্তের দাবি যদি কেউ করে, সেটা সুশান্তের পরিবারকে করতে হবে বলে তিনি জানান। তবে বিহার পুলিশের সঙ্গে খারাপ ব্যবহার করছে মুম্বই পুলিশ, এই অভিযোগ তিনি অস্বীকার করেছেন। তবে প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে তাঁরা এখনও ট্রেস করে উঠতে পারেননি, বলেও জানান বিহার পুলিশ কর্তা। 

 

বন্ধ করুন