বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বেতা-রুবেলের বন্ধুত্বে চিড়! শ্যুটিং সেটে কথা বন্ধ ‘যমুনা ঢাকি’র নায়ক-নায়িকার

শ্বেতা-রুবেলের বন্ধুত্বে চিড়! শ্যুটিং সেটে কথা বন্ধ ‘যমুনা ঢাকি’র নায়ক-নায়িকার

সম্পর্কে চিড়! (ছবি সৌজন্যে- জিফাইভ)

ক্যামেরা বন্ধ হলেই একে অপরের সঙ্গে কথা বলছেন না যমুনা ও সংগীত! 

বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত সিরিয়াল ‘যমুনা ঢাকি'। ট্রোলিং যতই সঙ্গী হোক না কেন, সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে কোনও দ্বিমত নেই। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় সেরা তিনে জায়গা করে নিয়েছে জি বাংলার এই ধারাবাহিক।কিন্ত এবার এই সিরিয়ালের কেন্দ্রীয় দুই চরিত্রকে নিয়ে শোনা যাচ্ছে এক গুঞ্জন। যমুনা আর সংগীতের নাকি কথা বন্ধ! হ্যাঁ, শ্যুটিং সেটে একে অপরের সঙ্গে কথাও বলছেন না দুজনে!

যমুনা-সংগীতের অনস্ক্রিন কেমিস্ট্রি শুরু থেকেই দর্শকদের নজরে। মাস কয়েক আগে শোনা যাচ্ছিল, তাঁর দুজনে নাকি চুটিয়ে প্রেমও করছেন। এরপর আমচাই সব বন্ধ, এখন শটের ফাঁকে একে অপরকে এড়িয়ে চলছেন তাঁরা। ব্যাপারটা কী? ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শ্বেতা রুবেল দুজনেই বেশ ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন একসঙ্গে কাজ করতে করতে, কিন্তু তাঁদের প্রেমের রটনা নিয়ে দুজনেই খুব ঝামেলায় পড়ে যান। আসলে এই গুঞ্জনের জেরে রুবেলের সঙ্গে তাঁর গার্লফ্রেন্ডের ভুল বোঝাবুঝি শুরু হয়েছিল, অন্যদিকে শ্বেতাও দীর্ঘ এক দশক ধরে কমিটেড রিলেশনশিপে রয়েছেন। তিনিও অহেতুক এই নিয়ে ঝামেলা বাড়াতে রাজি ছিলেন না। তাই নাকি দুজনে ঠিক করেছেন যে বন্ধুত্বের সম্পর্কটা রাখবেন না। শুধুমাত্র সহকর্মী হিসাবে কাজ করবেন। কাজের স্বার্থে যতটুকু প্রয়োজন সেইটুকুই কথা বলবেন। তার বাইরে একটা শব্দও নয়। সেটের বাইরেও কোনওরকম কথাবার্তা নয়। যদিও অনস্ক্রিনে এর কোনও প্রভাব পড়বে না, তা বিশ্বাসী দুজনেই। 

ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন না!
ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন না!

যদিও এই নিয়ে প্রশ্ন করা হলে ব্যাপারটি হেসে উড়িয়ে দেন ‘যমুনা ঢাকি’র দুই কেন্দ্রীয় চরিত্র। তাদের দাবি ‘অল ইজ ওয়েল’। কিন্তু দুজনের ইনস্টাগ্রামে চোখ বোলালেও তেমনটা বিশ্বাস করতে একটু খটকা লাগবে। ইনস্টায় রুবেলের ‘ফলোয়িং’ লিস্টে রয়েছেন মাত্র ৭৪ জন, সেই তালিকায় জায়গা হয়নি যমুনার।অন্যদিকে রুবেলকেও ইনস্টাগ্রামে ফলো করেন না শ্বেতা। ওই কথায় বলে না, ‘যা রটে তার কিছু তো বটে’। 

বায়োস্কোপ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.