বাংলা নিউজ > বায়োস্কোপ > Mika Sing Swayamvar: স্বয়ম্বরে করলেন না বিয়ে, আকাঙ্খা পুরীর গলাতেই মালা দিলেন মিকা সিং?
টিভি অভিনেত্রী আকাঙ্খাকেই জীবনসঙ্গী বাছলেন মিকা?

Mika Sing Swayamvar: স্বয়ম্বরে করলেন না বিয়ে, আকাঙ্খা পুরীর গলাতেই মালা দিলেন মিকা সিং?

  • মিকা সিং-এর স্বয়ম্বরের ফাইনাল সোমবার। তবে খবর বলছে পুরনো বন্ধু আকাঙ্খাকেই বরমালা পরিয়েছেন পঞ্জাবের গায়ক মিকা।

প্রথম থেকেই মিকা সিং-এর স্বয়ম্বরে নজর রেখেছিলেন দর্শকরা। ঘটা করে টিভিতে নিজের বউ খুঁজতে এসেছেন মিকা। সোমবার রাতেই হবে পরদা ফাঁস। মানে ফাইনালে পৌঁছনো তিন কন্যের মধ্যে থেকে কার গলায় মালা দেন এই পঞ্জাবি গায়ক দেখা যাবে আজই।

বাংলার মেয়ে প্রান্তিকা দাস, পঞ্জাবি নীত মহল ও টিভির চেনা মুখ আকাঙ্খা পৌঁছেছেন ফাইনালে। তিন জনের জন্যই আয়োজন হয়েছিল মেহেন্দি-সংগীত-হলদির। যদিও বিয়ে করছে না মিকা। হবে শুধু এনগেজমেন্ট।

ফাইনাল এখনও সম্প্রচার না হলেও রিপোর্ট বলছে আকাঙ্খাকেই বেছে নিয়েছেন মিকা। আসলে ১৩-১৪ বছর ধরে একে-অপরকে চেনেন তাঁরা। আকাঙ্খা শো-তে এন্ট্রি নিয়েছেন ওয়াইল্ড কার্ড হিসেবে। টিভিতে মিকাকে অন্য মেয়েদের সঙ্গে দেখেই নাকি বুঝতে পেরেছিলেন তিনি আসলে পছন্দ করেন এই গায়ককে, যা এতদিন নিজেও বোঝেননি।

স্টার ভারতের এক সূত্র বলছে, ‘মিকা শো-তে আকাঙ্খাকে বিয়ে না করলেও গলায় বরমালা দিয়েছে। জানিয়েছেন ক্যামেরা থেকে দূরে তিনি কিছুটা সময় কাটাতে চান। তারপরই বিয়ের বন্ধনে বাঁধা পড়ার ইচ্ছে তাঁদের রয়েছে। ইতিমধ্যে আকাঙ্খার পরিবারের সঙ্গে দেখা করে ফেলেছেন তিনি। তাঁদের আশীর্বাদও নিয়েছেন।’ আরও পড়ুন: আকাঙ্খা পুরীকে বিয়ে করতে চলেছেন মিকা? চিনে নিন এই মেয়েকে

শো-র শুরুতেই মিকা জানিয়েছিলেন পরিবারের পক্ষ থেকে ১০০-র উপর বিয়ের সম্বন্ধ আনা হয়েছে তাঁর জন্য। কিন্তু কাউকেই সেভাবে মনে ধরেনি। আর ভালোও লাগত না মেয়েরা হাতে চেয়ের ট্রে নিয়ে তাঁর সঙ্গে দেখা করতে আসুক। আর তিনি মেয়েকে দেখে বাতিল করে দেবেন। সেরকম পরিস্থিতি তৈরি হওয়ার আগেই তিনি তাই পালিয়ে এসেছেন। তবে এখন তিনি চান জীবনের নতুন অধ্যায় শুরু করে ফেলতে।

 

বন্ধ করুন