বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan's Daughter: ১ কোটির সোনার দোলনা উপহার আম্বানির, কেন মেয়ের নাম ক্লিন কারা রাখলেন রাম চরণ?

Ram Charan's Daughter: ১ কোটির সোনার দোলনা উপহার আম্বানির, কেন মেয়ের নাম ক্লিন কারা রাখলেন রাম চরণ?

ক্লিন কারার সঙ্গে রাম চরণ ও উপাসনা। 

'RRR' অভিনেতার সদ্যোজাতকে ইতিমধ্যেই 'মেগাপ্রিন্সেস' বলে ডাকতে শুরু করেছে ভক্তরা। মেয়ের নাম তিনি রেখেছেন ক্লিন কারা। কী এর অর্থ?

তারকা দম্পতি রাম চরণ এবং উপাসনা কোনিদেলা তাঁদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন গত মাসে। কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। রাম চরণ ও উপাসনা তাঁদের রাজকন্যার নাম রেখেছেন ক্লিন কারা কোনিদেলা।

ইতিমধ্যেই অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন কী অর্থ রয়েছে RRR তারকা ক্লিন কারা নামটির। অভিনেতা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন মেয়ের নামের অর্থ। গভীর অর্থ রয়েছে সে নামের। নামটি নামটি নেওয়া হয়েছে ‘ললিতা সহস্রনাম’ থেকে, যা ব্রহ্মাণ্ড পুরাণের একটা অংশ। রাম চরণ জানিয়েছেন, মানুষের মধ্যে আধ্যাত্মিকভাব জাগ্রত করতে পারে এই নাম, এটাই এই নামের মাহাত্ম্য।

'RRR' অভিনেতার সদ্যোজাতকে ইতিমধ্যেই 'মেগাপ্রিন্সেস' বলে ডাকতে শুরু করেছে ভক্তরা। মেয়ের নামকরণ অনুষ্ঠানে নাকি গোটা দক্ষিণী জগতের কাছে গিয়েছিল নিমন্ত্রণপত্র। শোনা যাচ্ছে, মুকেশ এবং নীতা আম্বানি অর্থাৎ আম্বানি পরিবারের তরফ থেকে ক্লিন কারা-কে দেওয়া হয়েছে খাঁটি সোনার দোলনা। যার দাম ১ কোটি টাকার কাছাকাছি। আর যাতে রয়েছে খুব সূক্ষ্ম কাজ। মেগাপ্রিন্সেসের জন্যই বিশেষ অর্ডার দিয়ে দোলনাটি বাননো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে সেই খবর। অনেকেই দোলনা দেখতে চাইছেন। আরও পড়ুন: আদিপুরুষ ফেলে সত্যপ্রেমে মজল আমজনতা! কার্তিক-কিয়ারার সামনে কত আয় প্রভাস-কৃতির?

২০ জুন কন্যা সন্তানের জন্ম দেন রাম চরণ আর উপাসনা। সোশ্যাল মিডিয়া ভরে যায় শুভাচ্ছাবার্তায়। ২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দক্ষিণের এই মেগাস্টার। ২০২২ সালের ডিসেম্বরে অভিনেতা চিরঞ্জীবী দাদু হতে চলার সুখবর। লেখেন, ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে।’ সেই সময় বাবার করা টুইট শেয়ার করেছিলেন রাম চরণ একটা হাত জোড় করার ইমোটিকন দিয়ে। আরও পড়ুন: ‘মুসলিম হয়েও কেন বারবার ছোটেন হিন্দু মন্দিরে?’, অনলাইন ট্রোলে জবাব সারার

প্রসঙ্গত, কোনিদেলা ও কামিনেনি (উপাজনার বিয়ের আগের উপাধি) দুই পরিবারই বিত্তশীল। দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী। তাঁর ছেলেও সাফল্য পেয়েছে আকাশচুম্বী। ওদিকে, উপাসনার পৈত্রিক সম্পত্তিও প্রচুর। অ্যাপোলো হাসপাতালের কর্ণধার তাঁর দাদু। সূত্রের মতে, কোনিদেলা ও কামিনেনি পরিবারের সম্পত্তির পরিমাণ যৌথভাবে ধরলে দাঁড়ায় ২৫০ কোটিরও বেশি। আর সেখান থেকে একটা বড় অংশ ভবিষ্যতে আসবে ক্লিন কারার হাতেই। তাই জন্মের পর সোনার দোলনায় দোলা খুব স্বাভাবিক ব্যাপারই তার কাছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: ঘাটালে লড়াই বাংলা সিনেমার ২ নায়কের! বাকি ১৯টি আসনে কারা প্রার্থী? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.