বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: ‘মুসলিম হয়েও কেন বারবার ছোটেন হিন্দু মন্দিরে?’, অনলাইন ট্রোলে জবাব সইফ-কন্যা সারার

Sara Ali Khan: ‘মুসলিম হয়েও কেন বারবার ছোটেন হিন্দু মন্দিরে?’, অনলাইন ট্রোলে জবাব সইফ-কন্যা সারার

মন্দিরে পুজো দেওয়া নিয়ে ট্রোল, জবাব সারা আলি খানের। 

কখনও কেদারনাথ তো কখনও আবারা কামাখ্যা, হিন্দু মন্দিরে একাধিকবার পুজো দিতে দেখা গিয়েছে সারা আলি খানকে। যা নিয়ে প্রতিবার ট্রোল হন তিনি। অবশেষে মুখ খুললেন সারা। 

নতুন সময়ের নায়িকাদের মধ্যে প্রথমের সারিতে আছেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ ছবি দিয়ে শুরু হয়েছিল তাঁর সিনেমার জগতে যাত্রা। তাঁর শেষ ছবি জারা হটকে জারা বচকে বেশ ভালো ফল করেছে বক্স অফিসে। সারা ও ভিকি কৌশলের জুটিকে ভরে ভরে ভালোবাসাও দিয়েছেন দর্শক। তবে, তাতে মুখ বন্ধ হয়নি কিছু ট্রোলারের। বিশেষ করে যারা অভিনেত্রীর হিন্দু মন্দিরে পুজো দেওয়া নিয়ে অনলাইনে কটাক্ষ করতে থাকেন হামেশাই। 

সইফ আলি খান ও অমৃতা সিং-এর বড় সন্তান সারা আলি খান। সে অর্থে বাবা মুসলিম হলেও, মা কিন্তু হিন্দু। সারাকে একাধিকবার পুজো দিতে দেখা গিয়েছে মন্দিরে। কখনও ছবি মুক্তির আগে, ছবি সাফল্য পেলে, জন্মদিনে ছুটে যান ভগবানের আশীষ নিতে। কেদারনাথ গিয়েছেন বেশ কয়েকবার। পুজো দিয়েছেন কামাখ্যাতেও। শেষ তাঁকে দেখা যায় উজ্জয়নের কাল ভৈরব মন্দিরে। 

সারার কথায়, তিনি ট্রোলে খুব বেশি পাত্তা দেন না। তার কাছে এগুলি অনেকটা ব্যাকগ্রাউন্ড নয়েজের মতো। ততক্ষণ তিনি চুপ করে থাকবেন, যতক্ষণ না এই ট্রোল তাঁর কাজে প্রভাব ফেলছে। সঙ্গে উল্লেখ করেন, মানুষ বিনোদন পাওয়ার জন্য কিছু না কিছু করবেই। 

অমৃতা-কন্যার সাফ জবাব, ‘আপনার ভালো লাগলে ভালো, আপনার ভালো লাগছে না মানে এই নয় যে আমি যাব না আর। এটা আমার ব্যক্তিগত পছন্দ।’

জারা হটকে জারা বচকে-র প্রোমোশনের সময় সারাকে দেখতে পাওয়া গিয়েছিল উজ্জয়নের মহাকাল মন্দির, মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরেও। এই নিয়ে ওঠা ট্রোল প্রসঙ্গে অভিনেত্রীর থেকে জবাব আসে, এটা তাঁর ব্যক্তিগত বিশ্বাস। তিনি যে ভক্তি নিয়ে আজমের শরিফে যান, সেই ভক্তি নিয়েই পুজো দেন বাংলা সাহেব গুরুদুয়ারা বা মহাকাল মন্দিরে। 

সইফ কন্যা সারাকে এর আগে ‘সিম্বা’, ‘লাভ আজকাল ২’, ‘কুলি নম্বর ১’, ‘গ্যাসলাইট’-এর মতো ছবিতে দেখতে পাওয়া গিয়েছে। আপাতত তাঁর হাতে রয়েছে অনুরাগ বসুর ছবি ‘মেট্রো ইন দিনো’-র কাজ। যেখানে তাঁর বিপরীতে থাকবেন আদিত্য রয় কাপুর। ছবির হেভি স্টারকাস্টে নাম রয়েছে কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, ফতিমা সানা শেখ, অনুপম খের, নীনা গুপ্তাদের। পাইপলাইনে রয়েছে ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ ছবিটিও। যেখানে এক স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখতে পাওয়া যাবে সারা আলি খানকে। 

বায়োস্কোপ খবর

Latest News

Happy Burger Day: এই বাচ্চাটাকে চিনতে পারছেন? সে এখন বিশ্বের সেরা ক্রিকেটার 'লাগাতার ফ্লপ দিয়েও কেন ১০ গুণ বেশি পারিশ্রমিক পান নায়করা?' প্রশ্ন কৃতির Bangladesh বনাম USA ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ঘূর্ণিঝড় রেমালে বিপর্যস্ত ভারত ও বাংলাদেশ, প্রকাশ্যে এল ভয়ঙ্কর সব ছবি ক্রুজে বসে প্রেম সেলিব্রেট করবেন অনন্ত রাধিকা, আসন্ন ইভেন্টের মুহূর্ত কোটি টাকার আগামিকাল কেমন কাটবে আপনার? শুভ ঘটনা অপেক্ষায় রয়েছে? জানুন ২৯ মে’র রাশিফল নিউ টাউনের আবাসনের সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল বাংলাদেশি সাংসদের দেহাংশ দরিদ্র দশা পাকিস্তানে! আইএমএফের কাছে ফের লোন চাইছে ভারতের প্রতিবেশী ঝাড়খণ্ড থেকেই লাভ জেহাদ শুরু হয়েছিল, প্রচারে গিয়ে বিরাট নিশানা করলেন মোদী দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Latest IPL News

দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.