বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড ১৯-এর কবলে ‘সাঁঝের বাতি’র আর্য, হোম আইসোলেশনে রিজওয়ান
হোম আইসোলেশনে রিজওয়ান রব্বানি শেখ
হোম আইসোলেশনে রিজওয়ান রব্বানি শেখ

কোভিড ১৯-এর কবলে ‘সাঁঝের বাতি’র আর্য, হোম আইসোলেশনে রিজওয়ান

  • রিজওয়ানের পাশাপাশি করোনা আক্রান্ত অভিনেতার বাবা-মা এবং ভাইও। 

করোনার জেরে জেরবার টলিগঞ্জের স্টুডিওপাড়া। এবার কোভিড-১৯ কবলে পড়লেন স্টার জলসার মেগা ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র নায়ক আর্য। অভিনেতা রিজওয়ান রব্বানি শেখের করোনা রিপোর্ট পজিটিভ। আপতত হোম আইসোলেশনে রয়েছেন অভিনেতা।

অভিনেতা দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় জ্বরে ভোগার কথা জানিয়েছিলেন। করোনা পরীক্ষা করালে সেই রিপোর্ট পজিটিভ আসে। এক সাক্ষাত্কারে রিজওয়ান জানান, ‘গত কয়েক দিন ধরেই আমার শরীরটা ভালো যাচ্ছিল না, কাশি হচ্ছিল। বাড়িতে বয়স্ক বাবা-মা থাকায় এবং সেটেও বহু মানুষ থাকায় আমি কোনও রিস্ক না নিয়ে কোভিড পরীক্ষা করাই, এরপর থেকেই আমি আইসোলেশনে ছিলাম। আমার রিপোর্ট পজিটিভ’। দুর্ভাগ্যবশত শুধু রিজওয়ান নয়, তাঁর বাবা-মা এবং ভাইও কোভিড আক্রান্ত। 

জ্বর, সর্দি-কাশি, গায়ে ব্যাথা, মাথা যন্ত্রণার মতো উপসর্গ রয়েছে রিজওয়ান ও তাঁর পরিবারের সদস্যদের। আপতত দ্রুত সেরে উঠতে প্রোটিন জাতীয় খাবার বেশি করে খাচ্ছেন এই টেলি তারকা, পাশাপাশি চিকিত্সকের পরামর্শ মতো ওষুধও খাচ্ছেন নিয়ম মেনে।

অসুস্থতার মাঝেই বাড়ি বসেই ‘সাঁঝের বাতি’র একটি দৃশ্যের শ্যুটিং সেরেছেন অভিনেতা।সেখানে তিনি জানিয়েছেন কিছুদিনের জন্য বাইরে থাকবেন তিনি। আর্যর অনুপস্থিতির জেরে গল্পেও সামান্য পরিবর্তন আনতে বাধ্য হচ্ছে শো-এর ক্রিয়েটিভ টিম। 

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন টেলিভিশন তারকা তন্বী লাহা রায়, মানে ‘মিঠাই’-এর তোর্সাও।

বন্ধ করুন