বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে হুল্লোড় করলেন রিয়া চক্রবর্তী!
পার্টি মুডে রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 
পার্টি মুডে রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 

অনুষা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে হুল্লোড় করলেন রিয়া চক্রবর্তী!

  • সুশান্তের মৃত্যু এবং তার পরবর্তী ঘটনা ভুলে পার্টি মুডে সুশান্ত মামলার মূল অভিযুক্ত। রিয়ার সঙ্গে ছবি শেয়ার করেও পরে ডিলিট করলেন রাজীব।

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া চক্রবর্তী। সেপ্টেম্বর মাসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। এরপর অভিনেতার মৃত্যু মামলার মূল অভিযুক্ত প্রায় এক মাস জেলে কাটিয়েছেন, আপতত জামিনে মুক্তি রিয়া। এবার বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেল তাঁকে। 

রিয়া চক্রবর্তীর সঙ্গে দান্ডেকর সিস্টার্সদের বন্ধুত্ব কারুরই অজানা নয়। ‘জাস্টিস ফর রিয়া’ ক্যাম্পেনের অন্যতম সদস্য ফারহান আখতারের বান্ধবী শিবানি দান্ডেকর ও তাঁর বোন অনুষা। রোডিজ খ্যাত রাজীব লক্ষ্মণ নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে রিয়ার সঙ্গে আদুরে ছবি পোস্ট করেন, যেখানে রিয়াকে জড়িয়ে ধরে রাজীব লেখেন- ‘আমার বন্ধু’। রাজীবের স্ত্রী সুজান এই পার্টির একটি গ্রুপ ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। যদিও কয়েকঘন্টা পরেই রিয়ার সঙ্গে তোলা ছবি ডিলিট করে দেন রাজীব। 

রাজীবের ডিলিট করা ইনস্টাগ্রাম পোস্ট
রাজীবের ডিলিট করা ইনস্টাগ্রাম পোস্ট

এদিন রিয়ার দেখা মিলল স্টাইলিস্ট স্যুট আর হাই বুটে। হাসিমুখে রাজীবের সঙ্গে পোজ দিতে দেখা গেল রিয়াকে। রিয়া ছাড়াও এদিনের পার্টিতে শামিল হয়েছিলেন শিবানি, ফারহান আখতারসহ বলিউডের বেশ কিছু তারকা। 

গ্রুফ ছবিতে রিয়া লেন্সবন্দি অনুষা-শিবানিদের সঙ্গে 
গ্রুফ ছবিতে রিয়া লেন্সবন্দি অনুষা-শিবানিদের সঙ্গে 

চলতি সপ্তাহের শুরুতেই ভাই শৌভিককে নিয়ে মুম্বইয়ের একাধিক আবাসনে নতুন ঘর খুঁজতে দেখা গিয়েছে রিয়াকে। আপতত সান্তাক্রুজের প্রাইমরোজ অ্যাপার্টমেন্টে থাকে রিয়ার পরিবার, তবে শীঘ্রই বাড়ি বদলাতে চাইছেন অভিযুক্ত নায়িকা।তবে খবর, রিয়াকে বাড়ি দিতে ইচ্ছুক নন একাধিক মালিক। 

ড্রাগ মামলায় গ্রেফতারির পর অক্টোবরে জামিনে ছাড়া পান রিয়া, তিনমাস জেলবন্দি থাকবার পর ডিসেম্বরের শুরুতে জামিন পান রিয়ার ভাই শৌভিক। স্পটবয়ই-কে দেওয়া এক সাক্ষাত্কারে পরিচালক রুমি জাফরি জানিয়েছেন, জেলের থাকার সময়টা খুব কঠিন ছিল রিয়ার কাছে। ওই সময়টা তাঁকে পুরোদস্তুর ভেঙে দিয়েছে। তিনি বলেন, ‘এটা ওঁর জন্য একটা দুর্বিসহ বছর ছিল। সবার জন্যই বছরটা খারাপ তবে ওর জন্য ট্রমার লেবেলটা অনেক বেশি ছিল। একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে একমাস জেলে থাকছে, এটা ভাবা যায়? এই ঘটনার ওর মন ভেঙে দিয়েছে। এখন আর খুব বেশি কথা বলে না, চুপচুপ হয়ে গিয়েছে।যদিও এর জন্য ওকে দোষী বলা যায় না, যে পরিস্থিতির মধ্যে দিয়ে ওকে যেতে হয়েছে। আশা করা হয় দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে যাবে, আমি নিশ্চিত রিয়ার অনেক কিছু বলবার রয়েছে’। শীঘ্রই রুমি জাফরির ছবি চেহরে-তে দেখা যাবে রিয়াকে। ২০২১-এ কামব্যাক করবেন রিয়া আত্মবিশ্বাসী পরিচালক। 

বন্ধ করুন