বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়ার জামিনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে এনসিবি
রিয়া চক্রবর্তী। ছবি: পিটিআই (PTI)
রিয়া চক্রবর্তী। ছবি: পিটিআই (PTI)

রিয়ার জামিনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে এনসিবি

  • এ বার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। রিয়া চক্রবর্তীর জামিনকে তারা চ্যালেঞ্জ জানিয়েছে। গত বছর অক্টোবরে জামিন পেয়েছিলেন রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় গত বছর ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। প্রায় ২৮ দিন জেলে কাটানোর পর অক্টোবরে জামিন পেয়েছিলেন অভিনেত্রী। তার পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনেও ফিরছিলেন। কিন্তু এরই মধ্যে আবার রিয়ার জামিনকে চ্যাালেঞ্জ জানিয়ে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে। স্বাভাবিক ভাবেই ফের চাপে অভিনেত্রী। বৃহস্পতিবার এই মামলার ফের শুনানি রয়েছে।

১ লক্ষ টাকার বন্ড এবং অনুমতি ছাড়া দেশ না ছাড়ার শর্তে রিয়াকে জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট। চলতি মাসের শুরুতে আবার মুম্বইয়ের বিশেষ আদালতে ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে মুম্বই পুলিশ। সেখানে রিয়া এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর নাম রয়েছে। ১২,০০০ পাতার যে নথি পুলিশ জমা দিয়েছে, তাতে দু’শোর বেশি প্রত্যক্ষদর্শীর বয়ান রয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী, মাদক পাচারচক্রের সক্রিয় সদস্য হিসেবে রিয়া যুক্ত। এমন কী সুশান্তকেও নাকি মাদক সরবরাহ রিয়াই করতেন বলে, সেই রিপোর্টে লেখা রয়েছে।

বন্ধ করুন