বাংলা নিউজ > বায়োস্কোপ > দিওয়ালির আগে ঋষিকে স্মরণ করে আবেগঘন পোস্ট মেয়ে ঋদ্ধিমার, শ্যুটিংয়ে ফিরলেন নীতু
ঋষি কাপুর, মেয়ে ঋদ্ধিমা কাপুর ও নীতু কাপুর (ফাইল ছবি) 
ঋষি কাপুর, মেয়ে ঋদ্ধিমা কাপুর ও নীতু কাপুর (ফাইল ছবি) 

দিওয়ালির আগে ঋষিকে স্মরণ করে আবেগঘন পোস্ট মেয়ে ঋদ্ধিমার, শ্যুটিংয়ে ফিরলেন নীতু

  • সম্প্রতি মা নীতু কাপুরের একটি ছবি পোস্ট করেঋদ্ধিমা আগামী সিনেমার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী নীতু কাপুর তাঁর পরবর্তী সিনেমা ‘যুগ যুগ জিও’তে শ্যুটিং শুরু করেছেন।

এক বছরের মতোই কেমনভাবে ওলোট-পালোট হয়ে যায় গোটা জীবন! প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি, দিওয়ালির আগে বাবাকে স্মরণ করে আবেগঘন। ইনস্টাগ্রামে গত বছর দিওয়ালি সেলিব্রেশনের একটি পোস্ট করেন তিনি। যেখানে হাসিমাখা মুখে দেখা মিলল ঋষির। উল্লেখ্য চলতি বছর এপ্রিলে প্রয়াত হন অভিনেতা। 

নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে এই ছবি শেয়ার করে ঋষি-নীতু কন্যা  লেখেন, ‘তোমার কথা খুব মনে পড়ছে বাবা’। হ্যাসট্যাগে জুড়ে দেন, গত বছরের স্মৃতি, দিওয়ালি ২০১৯। ছবিতে ঋষি কাপুরকে দেখা যাচ্ছে হাল্কা গোলাপি রঙের সিল্কের কুর্তা পরে, সঙ্গে সাদা পাজামা। অন্যদিকে, নীতু কাপুরকে দেখা যাচ্ছে হাল্কা সবুজ রঙের সাবেকি সালোয়ার কামিজে। ঋদ্ধিমাকেও হাসি মুখে বাবা-মায়ের মধ্যমণি হয়ে পোজ দিতে দেখা যাচ্ছে।

বাবার স্মৃতি আগলে 
বাবার স্মৃতি আগলে 

গত ৩০শে এপ্রিলে বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর ঋদ্ধিমার বারংবার তাঁর বাবাকে স্মরণ করে নিয়েছেন ইনস্টাগ্রাম। ঋষি কাপুরের সঙ্গে কাটানো নানান মুহূর্তের সব ছবি, স্মৃতি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। 

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ঋদ্ধিমা তাঁর বাবকে স্মরণ করে একটি পোস্টও করেন। সেখানে তিনি লেখেন,'বাবা তুমি জানো আমি তোমাকে কতটা ভালোবাসি। ভালো থেকো আমার সবচেয়ে শক্তিশালী যোদ্ধা, আমি তোমাকে প্রতিদিন মিস করব, তোমার ফেসটাইম কল আরও বেশি করে মিস করব! আবার দেখা হবে...ভালোবাসা নিও পাপা...'

 সম্প্রতি মা নীতু কাপুরের একটি ছবি পোস্ট করে মায়ের নতুন ছবির জন্য  জন্য শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমা। ঋষির মৃত্যুর পর কাজে ফিরলেন নীতু। ‘যুগ যুগ জিও’তে শ্যুটিং শুরু করেছেন তিনি। ধর্মা প্রোডাকশনের এই সিনেমায় অনিল কাপুর, কিয়ারা আডবানি এবং বরুণ ধাওয়ানকেও দেখা যাবে।

মাকে শুভেচ্ছা বার্তা ঋদ্ধিমার 
মাকে শুভেচ্ছা বার্তা ঋদ্ধিমার 

অন্যদিকে, নীতু কাপুরকে ‘যুগ যুগ জিও’র টামের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। ক্যাপশেন তিনি লিখেছেন, ‘আমার প্রথম উড়ান, এই ভয়ঙ্কর পরিস্থিতিতে!!  ভ্রমনের জন্য চিন্তিত!! যদিও কাপুর সাহাব তুমি আমার পাশে নেই হাত ধরার জন্য, আমি জানি তুমি আমার সঙ্গে আছো.. #RnR ধন্যবাদ আমাকে সাহস জুগিয়েছো এটা করার জন্য। #যুগযুগজিও

তিনি আরো জানিয়েছেন, তাঁদের সকলের কোভিড টেস্ট নেগেটিভ। সবাই মাস্ক খুলেছেন শুধুমাত্র ছবি তোলার জন্য।    

বন্ধ করুন