বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুলের প্রথম পরিচালনায় নায়ক ঋত্বিক, নায়িকার ভূমিকায় কি ‘প্রাক্তন’ প্রিয়াঙ্কা
ঋত্বিক-রাহুল-প্রিয়াঙ্কা।

রাহুলের প্রথম পরিচালনায় নায়ক ঋত্বিক, নায়িকার ভূমিকায় কি ‘প্রাক্তন’ প্রিয়াঙ্কা

  • পরিচালক হিসেবে এবার হাতেখড়ি হতে চলেছে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়-এর।

নতুন ইনিংস শুরু করতে চলেছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। পরিচালক হিসেবে এবার হাতেখড়ি হতে চলেছে তাঁর। পাশাপাশি অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন তাঁর ছেলে সহজ-ও। আজ্ঞে হ্যাঁ। রাহুলের পরিচালনায় এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। ছবির নাম ৯৬। ছবির প্রযোজনা করছেন 'জাতিস্মর' খ্যাত প্রযোজক রানা সরকার। 

রাহুলের নতুন এই ছবির বিষয়ে জানতে চেয়ে অভিনেতাকে ফোন করা হলে হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, 'এটা মোট তিন দিনের গল্প। দক্ষিণ কলকাতার এক কলোনী পাড়ার একটা পরিবারে ২০ জুন থেকে ২২ জুনের মধ্যে কী কী হয়, তা নিয়েই আমার ছবি। তাঁদের দৈনন্দিন সমস্যার কথা থাকবে। এরপর ১৯৯৬-এর ২২ জুন সৌরভ গঙ্গোপাধ্যায় লর্ডসের মাঠে সেঞ্চুরি করেন, যা আমার ছবির অন্যতম বিষয়। সেই ঘটনার পর ওই পরিবারের উপর তার কী প্রভাব পড়েছিল, তা নিয়েই এগোবে এই ছবির গল্প। তাছাড়া, এই ছবিতে আমার নিজেরও শৈশবের ছায়া রয়েছে।' তবে এই ছবিকে কোনওভাবেই স্পোর্টসধর্মী কোনও ছবির তালিকায় আনতে নারাজ রাহুল। তাঁর কথায়, 'আমার এই ছবি ফিল গুড মুভি। এটুকুই।'

ছবিতে রয়েছে একজন নারী চরিত্রও, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শোনা যাচ্ছিল এই ভূমিকায় নাকি দেখা যাবে পরিচালকের প্রাক্তন তথা টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। জবাবে রাহুল জানিয়েছেন, প্রিয়াঙ্কা তাঁর সবথেকে পছন্দের অভিনেত্রী হলেও এই ছবিতে তিনি থাকছেন না। পরবর্তী সময়ে যদি নতুন চিত্রনাট্য লেখা হয় যা প্রিয়াঙ্কার জন্য মানানসই তাহলে সেই ছবিতে অবশ্যই তাঁকে দেখতে পাবেন দর্শক।সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মে মাস থেকেই জোরকদমে শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং।

বন্ধ করুন