বাংলা নিউজ > বায়োস্কোপ > ৮০বছর বয়সে রিভার র‍্যাফ্টিং! পরাণ বন্দ্যোপাধ্যায় সাহসী ভিডিয়ো পোস্ট ‘টনিক’ দেবের
আসছে ‘টনিক’
আসছে ‘টনিক’

৮০বছর বয়সে রিভার র‍্যাফ্টিং! পরাণ বন্দ্যোপাধ্যায় সাহসী ভিডিয়ো পোস্ট ‘টনিক’ দেবের

  • পরাণ বন্দ্যোপাধ্যায়ের সাহসকে কুর্ণিশ দেবের।

আশি বছরের জলধর সেন ওরফে পরাণ বন্দ্যোপাধ্যায়। কিন্তু এই বয়সেও বাজিমাত করছেন তিনি। শীঘ্রই দেবের সঙ্গে তাঁর আসন্ন ছবি ‘টনিক’ মুক্তি পাচ্ছে। কিন্তু ছবি মুক্তির আগেই বেশ কিছু বিটিএস ভিডিয়ো একে একে সামাজিক মাধ্যমে শেয়ার করছেন দেব।

সদ্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে পরাণ বন্দ্যোপাধ্যায়কে রিভার র‍্যাফ্টিং করতে দেখা যাচ্ছে সিনেমার অন্যান্য টিম মেম্বারদের সঙ্গে। স্টান্টম্যানের সাহায্য ছাড়াই রিভার র‍্যাফ্টিংয়ের সিনের শ্যুটিং সেরেছেন তিনি। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে রেখেছেন দেব। অভিনেতার কথায়, ‘এটা জীবনের শ্রেষ্ঠ পাওয়া। একজন মানুষ আশি বছর বয়সেও র‍্যাফ্টিং করতে পারে এই উৎসাহ ও শক্তি নিয়ে। ভগবান, এটা বিশ্বাস করুন, কেউ করতে পারবে না। আমরা খুব ভয়ে ছিলাম। একটা মানুষের মনের জোরে আমরা এতটা করতে পারলাম। পরাণ’দার জন্য জোরে হাততালি হওয়া উচিত।'

দর্শকদের সিনেমা হলে গিয়ে এই দৃশ্য দেখার অনুরোধ করেছেন দেব। ভিডিয়োতে গায়ে লাইফ জ্যাকেট পরে সকলের সঙ্গে বোটে বসে থাকতে দেখা গেছে অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কে। নিজের প্রশংসা শুনে একেবারে প্রাণোচ্ছ্বল খুশি ফুটে উঠেছে তাঁর চোখে-মুখে। 

এই ছবি প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিন জনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। আগামী ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই ছবি। 

 

 

বন্ধ করুন