বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় দিনেই বিশ্বব্যাপী ৩৫০ কোটি পার! ‘RRR’-এর কালেকশন কত জানেন?
'আরআরআর' ছবির একটি দৃশ্যে রাম চরণ এবং জুনিয়র এনটিআর।

দ্বিতীয় দিনেই বিশ্বব্যাপী ৩৫০ কোটি পার! ‘RRR’-এর কালেকশন কত জানেন?

মুক্তির দ্বিতীয় দিনেও ফুলে ফেঁপে উঠছে এসএস রাজামৌলি পরিচালিত ছবি 'আরআরআর' ওরফে ‘রাইজ রোর রিভোল্ট’।

'আরআরআর' ওরফে ‘রাইজ রোর রিভোল্ট’। এসএস রাজামৌলি পরিচালিত ছবিতে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগণ এবং আলিয়া ভাট। ছবিটি একইসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। প্রথম দিনেই সবাইকে চমকে দিয়ে বিশ্বব্যাপী ২৫৭ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।এককথায় যা ভারতীয় ছবির ইতিহাসে রেকর্ড! দ্বিতীয় দিনেও ফুলে ফেঁপে উঠছে এই ছবি।

ঘোড়ার মতো ছুটছে ‘আরআরআর’। শনিবার দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় কম ব্যবসা করলেও দারুণ কালেকশন করেছে এই ছবি। দ্বিতীয় দিনে বিশ্বব্যাপী ১১৪.৩৮ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি, টুইট প্রখ্যাত ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা। অর্থাৎ মুক্তির মাত্র দ্বিতীয় দিনেই হেলায় ৩৫০ কোটি টাকার গন্ডি পেরিয়ে গিয়েছে 'আরআরআর'।

এখনও পর্যন্ত মোট ৩৭১ কোটির ব্যবসা করেছে এই পিরিয়ড ড্রামা। একই সঙ্গে ৫০০ কোটির কালেকশনের লক্ষ্যে ঝড়ের গতিতে এগোচ্ছে রাজামৌলি পরিচালিত 'আরআরআর'।

ভারতীয় সিনেমায় মুক্তির প্রথম দিনের তো বটেই, দ্বিতীয় দিনেও বক্স অফিসে সর্বকালের সেরা এই পারফর্মেন্স। ট্রেড অ্যানালিস্ট মনোবালা বিজয়বালন রবিবার টুইট করে জানিয়েছেন, মুক্তি পেয়ে প্রথমদিনে বিশ্বব্যাপী ২৫৭.১৫ কোটি টাকার ব্যবসা করেছে 'আরআরআর' .দ্বিতীয় দিনে মোট ১১৪.৩৮ কোটির ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত মোট ৩৭১.৫৩ কোটির ব্যবসা করেছে 'আরআরআর'।

সবকিছু ঠিকঠাক থাকলে সপ্তাহান্তে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির কালেকশন কে ছাপিয়ে নয়া রেকর্ড সৃষ্টি করবে রাজামৌলির এই ছবি! উল্লেখ্য, প্রথম তিনদিনে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ৫২৬ কোটি টাকার ব্যবসা করেছিল। সেই রেকর্ড ভাঙতে এদিন আরও ১৫৫ কোটি টাকার ব্যবসা করতেই হবে 'আরআরআর'-কে।

অন্যদিকে 'আরআরআর'-এর হিন্দি ডাবিং ভার্সনের কালেকশনও দুর্দান্ত।

ফিল্মের হিন্দি ডাব করা ভার্সন প্রথম দিন ২০.০৭ কোটির ব্যবসা করেছে। শনিবার করেছে ২৩.৭৫ কোটি। মোট লাভ ৪৩.৮২ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন প্রথম সপ্তাহান্তে সেই বক্স অফিস কালেকশন ৭০ কোটি ছাড়িয়ে যাবে। প্রসঙ্গত,বিশ্বব্যাপী রেকর্ড সংখ্যক স্ক্রিনে মুক্তি পেয়েছে ৩০০ কোটির বাজেটের ছবি 'আরআরআর'।

বন্ধ করুন