বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম দিসবেই বিয়ে সারছেন প্রমিতা-রুদ্রজিত, এই প্রেমিক জুটির সঙ্গে দেখা করতে চান?
রুদ্রজিৎ-প্রমিতা
রুদ্রজিৎ-প্রমিতা

প্রেম দিসবেই বিয়ে সারছেন প্রমিতা-রুদ্রজিত, এই প্রেমিক জুটির সঙ্গে দেখা করতে চান?

  • ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে-র দিন আইনি বিয়ে সারবেন এই জুটি।

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সদ্যই বিয়ে সেরেছেন টলিউডের ইমন-নীলাঞ্জন, নীল-তৃণা, ওম-মিমিরা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পর্দার তারকা জুটি রুদ্রজিৎ-প্রমিতা। ভালবাসা দিবস অর্থাৎ ভ্যালেনটাইনস ডে-র দিন আংটি বদল করবেন তাঁরা। সেই দিনই আইনি বিয়ে সারবেন। 

বিয়ের আর মাত্র দু’দিন বাকি। কেনাকাটা ও আইবুড়ো ভাত খাওয়ার পর্বের পাশাপাশি জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তবে বিয়ের তোড়তোড়ের মাঝেও ভক্তদের কথা ভোলেননি এই জুটি। অনুরাগীদের জন্য নতুন প্রতিযোগিতা নিয়ে এলেন তাঁরা। ঠিক কী ধরণের প্রতিযোগিতা? ফোনে নিজস্বী তুলে প্রেমিক-প্রেমিকারা পাঠিয়ে দিতে পারেন একটি নির্দিষ্ট নম্বরে। তাঁদের মধ্যে সেরা তিনটি জুটি দেখা করার সুযোগ পাবেন রুদ্রজিৎ-প্রমিতার সঙ্গে। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে এই প্রতিযোগিতার কথা জানিয়েছেন প্রমিতা। ‘ওম্যান টাইমস’-এর তরফ থেকে নেওয়া হয়েছে এই উদ্যোগ। ছবি শেয়ার করে প্রমিতা লিখেছেন, ‘নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সেলফি তুলুন আর ৯৫৩১৪৩২৪১০ নম্বরে হোয়াটসঅ্যাপ করুন। আর পেয়ে যান আমাদের সঙ্গে দেখা করার সুযোগ’। 

যদিও এই সুযোগ দেখতে পেয়ে বেজায় খুশি এই তারকা জুটির ভক্তরা। অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন প্রতিযোগিতার অংশ নেওয়ার জন্য। অন্যদিকে আগামিকাল (শনিবার) পরিবারের সঙ্গে পুরুলিয়া রওনা দিচ্ছেন রুদ্রজিত-প্রমিতা। সেখানেই আংটি বদল করে আইনি বিয়ে সেরে নিজেদের জন্য খাস করে নেবেন ভালোবাসার দিনটাকে। 

'সাত ভাই চম্পা' ধারাবাহিকে রাঘবেন্দ্র ও পারুল এই দুটি চরিত্রে অভিনয় করতেন এই তারকা জুটি, সেখান থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। এবার আইনি মতে বিয়ে সেরে নতুন সফর শুরু করছেন তাঁরা। 

বন্ধ করুন