বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupam Islam: গান গেয়ে সন্ধ্যা জমালেন রূপম, রকস্টারের বার্থডে পার্টিতে সৃজিত-অনুপম-রুদ্রনীল সহ এলেন কারা?

Rupam Islam: গান গেয়ে সন্ধ্যা জমালেন রূপম, রকস্টারের বার্থডে পার্টিতে সৃজিত-অনুপম-রুদ্রনীল সহ এলেন কারা?

রূপমের বার্থডে পার্টিতে হাজির সৃজিত-অনুপম-রুদ্রনীলরা

Rupam Islam: ৫০ এ পা দিলেন রূপম ইসলাম। তাঁর জন্মদিন উপলক্ষ্যে এদিন দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্যাফেতে বসেছিল জমাটি পার্টির আসর। এসেছিলেন টলিউডের একাধিক রথী মহারথীরা।

৫০ বছরে পা দিলেন রূপম ইসলাম। তিনি বাংলার একটা অংশের কাছে আবেগ। তরুণদের ভালো লাগা, মন্দ লাগা, প্রেমে আঘাত সবটাই যেন বারেবার তাঁর গানে উঠে এসেছে। তাই তো রূপম যেন ওতপ্রোত ভাবে তাঁদের জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছে। সেই জন্যই তাঁর শো দেখার জন্য উপচে পড়ে ভিড়। জন্মদিনেও কি অন্যথা হতে পারে? একেবারেই না। সকাল থেকে বিকেল নানা অনুষ্ঠানে কাটল বাংলার রকস্টারের জন্মদিন।

রূপম ইসলামের জন্মদিন

জন্মদিনের সকালে ভক্তদের সঙ্গে দেখা যায় রূপম ইসলামকে। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রূপসা দাশগুপ্ত। গায়ককে দেখেই তাঁকে এদিন প্রণাম করেন তাঁর ভক্তরা। তিনি সাদরে তাঁদের বুকে টেনে নেন। এরপর চলে রক্তদান উৎসব। চলে কেক কাটাও। একাধিক কেক নিয়ে আসা হয়েছিল তাঁর জন্য।

আরও পড়ুন: এপার বাংলার মিঠুন, উষা, রতন কাহার থেকে ওপার বাংলার রেজওয়ানা, পদ্ম পুরস্কারে সম্মানিত জনপ্রিয় শিল্পীরা

আরও পড়ুন: উইকেন্ডের আগেই পার্টি মুড অন! ফাইটারের গানে মেয়ের সঙ্গে আয়ুষ্মানের নাচ দেখে কী বললেন মুগ্ধ হৃতিক?

তারপর বিকেলে দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্যাফেতে বসেছিল পার্টির আসর। সেখানে টলিউডে ইন্ডাস্ট্রির একাধিক রথী মহারথীকে দেখা যায়। পছন্দের গায়কের জন্মদিনে এসেছিলেন সৃজিত মুখোপাধ্যায়, পাওলি দাম, জুন মালিয়া, রণজয় বিষ্ণু, রুদ্রনীল ঘোষ, প্রমুখ। দেখা মেলে সিধু, পরমা বন্দ্যোপাধ্যায়, অনুপম রায়, পটা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, সৌরেন্দ্র সৌম্যজিত, প্রমুখের। সৌরভ গঙ্গোপাধ্যায়কেও এদিন দেখা যায় রূপম ইসলাম এবং তাঁর স্ত্রীর সঙ্গে।

আরও পড়ুন: ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে, শ্বেতার পর এবার রহস্যজনক পোস্ট অভিষেকের, ব্যাপারটা কী?

এদিন সৃজিত মুখোপাধ্যায় রূপম ইসলামের সঙ্গে একটি ছবি ভাগ করে লেখেন রূপম ইসলামের একটি গানের লাইন, 'এ হৃদয় দফতর পাল্টাচ্ছে না। শুভ জন্মদিন রকস্টার।'

বাদ যাননি ছোট পর্দার জনপ্রিয় মুখ রণজয় বিষ্ণু। তিনি এদিন রূপমের জন্য লেখেন, 'আজ জন্মদিন ছিল বাংলার একমাত্র রকস্টার রূপম ইসলামের। রূপম ইসলাম শুধু একটা নাম নয় একটা ইমোশন, আমার ছোটবেলার অনেক স্মৃতি, আমার বড় হয়ে ওঠা, তার অনেক মুহূর্ত সবকিছুর সঙ্গে জড়িয়ে আছে রূপমদার গান। প্রথম যখন শুনেছিলাম শুধু একটাই কথা মনে হয়েছিল, এত কঠিন অনুভূতি এত সহজ ভাষায় লোকটা বলে কি করে! এই লোকটা নিশ্চয়ই জাদুকর, এই লোকটা নিশ্চই ম্যাজিক জানে। জীবনের তিনটে লোকের সামনে আমার কথা বন্ধ হয়ে যাবে আমি জানি, না হলে আমি প্রচুর কথা বলি। একজন হলেন অমিতাভ বচ্চন, দ্বিতীয়জন মহেন্দ্র সিং ধোনি, এবং তৃতীয়জন বাংলার একমাত্র রকস্টার রূপম ইসলাম। আরও একবার শুভ জন্মদিন রূপম দা। খুব ভালো থাকো।'

জন্মদিনের পার্টিতে উপস্থিত সকলের জন্য গান গেয়ে শোনান রূপম। বাদ যান না তাঁর ভক্তরাও। গানে আড্ডায়, কেক কাটায় জমে উঠেছিল এদিনের পার্টি।

বায়োস্কোপ খবর

Latest News

‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.