বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরনো ভিডিয়ো ভাইরাল করে কটাক্ষ রূপঙ্কর-পত্নী চৈতালীকে! জানুন গোটা ঘটনা
রূপঙ্কর আর চৈতালি। 

পুরনো ভিডিয়ো ভাইরাল করে কটাক্ষ রূপঙ্কর-পত্নী চৈতালীকে! জানুন গোটা ঘটনা

  • কেকে বিতর্কের যেন কোনও তল নেই। সোশ্যাল মিডিয়ায় ফের আক্রমণের মুখে পড়তে হল রূপঙ্কর বাগচির স্ত্রী চৈতালী লাহিড়িকে। 

কেকে মারা যাওয়ার পর ২০ দিন কেটে গেলেও, এখনও নেট-নাগরিকদের আক্রমণের মুখে রয়েছে রূপঙ্কর বাগচি। গত মাসে কলকাতায় প্রয়াত গায়কের আসায় যে উন্মাদনা তৈরি হয়েছিল তা নিয়েই প্রশ্ন তুলেছিলেন রূপঙ্কর। যদিও তাঁর বক্তব্যের মূলে ছিল, কেন বাংলার শিল্পীদের নিয়েও জনতা এমন মাতামাতি করে না, তবুও তাঁর বলা ‘হু ইজ কেকে ম্যান’ ছড়িয়ে পড়ে আগুনের মতো।

কেকে মারা যাওয়ার পর শুধু রূপঙ্কর নয়, কটাক্ষের মুখে পড়তে হয়েছে গায়কের গোটা পরিবারকে। রূপঙ্করের বৃদ্ধ মা-কে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে, বউ চৈতালিকে খুনের হুমকিও দেওয়া হয়েছে। এই নিয়ে পুলিশেরও দ্বারস্থ হতে হয়েছে গায়কের পরিবারকে। প্রকাশ্যে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন রূপঙ্কর, তাও যেন কারও রাগ কমছে না। আরও পড়ুন: ‘বরটা বড়ই বোকা’, রূপঙ্করকে নিয়ে কবিতা স্ত্রী চৈতালীর! জনতা বলল, তোমার বর অহংকারী

ফের নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হল রূপঙ্কর পত্নী চৈতালী লাহিড়িকে। তাঁর ফেসবুক ওয়ালে থাকা পুরনো একটা নাচের ভিডিয়ো ঘিরেই এবার যত কাণ্ড! যেখানে পরিণীতা ছবির ‘ক্যায়সি পহেলি’ গানে নাচতে দেখা যায় তাঁকে। আর সেটা খুঁজে পেতেই কমেন্ট বক্সে হতে থাকে কুকথা। একজন যেমন লিখেছেন, ‘এর বর বাংলা গানের কথা বলে, এদিকে বউ হিন্দি গানে নেচে বেড়াচ্ছে।’ আরেকজন লিখলেন, ‘ও দিদি। একটু বাংলা গানে নাচুন। বাংলা শিল্প আর শিল্পীদের বাঁচান।’ যদিও অনেকেই পাশে দাঁড়িয়েছেন চৈতালীর। ‘এবার এসব বন্ধ হওয়া উচিত’, মনে করছেন তাঁরা।

প্রসঙ্গত, স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে রূপঙ্কর আর চৈতালি অংশগ্রহণ করেছিলেন। তাঁরা কেকে মারা যাওয়ার আগে অবধি বেশ জনপ্রিয়ও ছিলেন দর্শকদের মধ্যে। তবে কেকে বিতর্কের পরেই তাঁদের দু'জনকে শো থেকে বয়কট করার ডাক উঠতে থাকে।

 

বন্ধ করুন