বাংলা নিউজ > বায়োস্কোপ > Ratool-Rupnajana: ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর

Ratool-Rupnajana: ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর

‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর

Ratool-Rupnajana: শরীরচাপা পোশাক কেন! গায়ে হলুদে সুদীপা চট্টোপাধ্যায়ের বুটিকের পাঞ্জাবি পরে বিদ্রুপের শিকার রাতুল, রূপাঞ্জনার বরের সাফাই গেয়ে কী বললেন সুদীপা? 

গত কয়েকদিন ধরে তাঁদের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই! গতকাল (শুক্রবার) ঘরোয়া আয়োজনে সাত পাকে বাঁধা পড়লেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। প্রায় ছ বছরের সম্পর্ক দুজনের। ২০১৭ সালে আইনিভাবে রূপাঞ্জনার প্রথম বিয়ে ভাঙে রেজাউল হকের সঙ্গে। তারপর থেকেই রাতুলের সঙ্গে খোলাখুলি সম্পর্কে অভিনেত্রী। আরও পড়ুন-বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী

অনুরাগের ছোঁয়ার লাবণ্য নিজের প্রেম সম্পর্ককে কোনওদিন আড়াল করেননি। বিয়ের দিনও ছক ভাঙলেন। ১০ বছরের ছেলে রিয়ান তাঁর ও রাতুলের সম্পর্কের সেতুবন্ধন, বিয়ের আগেই বলেছিলেন রূপাঞ্জনা। বিয়ের দিন সেই ছবিটা স্পষ্ট হয়ে উঠল। ছেলেকে কোলে নিয়েই অগ্নিসাক্ষী রেখে, মন্ত্রোচ্চারণ করে বিয়েটা সারলেন অভিনেত্রী।

রূপাঞ্জনার ডিভোর্সি ও সিঙ্গল মাদার স্টেটাস, এমনকী বয়সে প্রায় ছ বছরের বড় হওয়াটা ফ্যাক্টর হয়নি এই প্রেমের গল্পে। তবে আনন্দের দিনেও ট্রোল পুলিশরা পিছু ছাড়ল না নবদম্পতির। গায়ে হলুদের পোশাক নিয়ে বিদ্রুপের মুখে পড়লেন রূপাঞ্জনার নতুন বর। নবদম্পতি এই নিয়ে মুখ না খুললেও ট্রোলারকে জবাব দিয়েছেন সুদীপা। তাঁর বুটিকের পাঞ্জাবিতেই গায়ে হলুদের অনুষ্ঠানে সেজেছিলেন রাতুল।

সব রীতি মেনে দ্বিতীয় বিয়ে সেরেছেন রূপাঞ্জনা-রাতুল। সকালে নান্দীমুখ থেকে গায়েহলুদ, সব অনুষ্ঠানেই হয়েছে নিয়মমাফিক। গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ শাড়িতে ঝলমল করেছেন রূপাঞ্জনা, তাঁর প্লিটেড ফুলস্লিভস ব্লাউজ ছিল সাজের বিশেষ আকর্ষণ। অন্যদিকে রাতুলের দেখা মিলেছে সুদীপার বুটিকের জামদানি পাঞ্জাবিতে।

সেই ছবি নিজের ফেসবুকে শেয়ার করে সুদীপা চট্টোপাধ্যায় লেখেন, ‘আমাদের সুতির জামদানি কুর্তায় রাতুলকে দুর্দান্ত লাগছে। নবদম্পতিকে আমাদের শুভকামনা, লাভ ইউ রূপাঞ্জনা মিত্র, লাভ ইউ…’। 

এই পোস্টের কমেন্ট বক্সেই একজন লেখেন, ‘আরেক সাইজ বড় দিলে পারতেন, এই গরমে এত টাইট জামা’। রাতুলের আঁটসাঁট জামদানি কুর্তা নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। সুদীপার সাফাই, ‘এটাই আজকালকার ফ্যাশন। আর জামাটা এত পাতলা আর ফাইন কোয়ালিটির যে,একটুও কষ্ট হবে না’।

বিয়েতে সিঁদুরে রাঙা বেনারসিতে সাজলেন রূপাঞ্জনা, সঙ্গে কন্ট্রাস্ট সবুজ ব্লাউজ। একদম সাবেকি বাঙালি কনের সাজেই পাওয়া গেল তাঁকে। আর রাতুল পরেছিলেন লাল পাঞ্জাবি আর তসরের ধুতি। নিয়মমতো জোড় পরে বিয়ে সারেন তিনি। ‘চ্যাম্প’ (রাতুলকে এই নামে ডাকে রিয়ান)-এর সঙ্গে রঙ মিলিয়ে লাল পাঞ্জাবিতে রিয়ান। ছেলের পাঞ্জাবিটা রাতুল নিজেই পছন্দ করেছেন কিনেছেন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপের আগে সূর্যকুমারই বিশ্বসেরা, বিশ্বব়্যাঙ্কিংয়ে উন্নতি অক্ষর প্যাটেলের আগামিকাল কালাষ্টমী, প্রেমজীবনের যেকোনও সমস্যা মেটাতে কালাষ্টমীতে করুন এগুলি দান মদের সঙ্গে আমিষ পদ খাওয়ার পরে বমি, বাগদানের অনুষ্ঠান থেকে ফিরে মৃত ৪, অসুস্থ ৩২ Euro 2024: চমক দিয়ে ২৯ জনের প্রাথমিক দল ঘোষণা করল স্পেন, ডাক পেলেন টোরেস-পেদ্রি পক্ষপাতিত্বের অভিযোগ, ভাঙড়ে শুভেন্দুকে সভা করার অনুমতি দিল না প্রশাসন 'মঞ্চেই হাত কাঁপছিল নবীনের, পান্ডিয়ান সরিয়ে নেওয়ায়' আক্রমণ BJP-র, পালটা CM-র ফের বাংলায় অতিভারী বৃষ্টির পূর্বাভাস, জেলায় জেলায় জারি কমলা সতর্কতা ‘রাজনৈতিক কর্মসূচিতে ব্যস্ত’! সিবিআই-এর তলব এড়ালেন বিধায়ক শওকত মোল্লা ‘ভিতরে ভিতরে তখন শেষ…’ রাজকুমারে সঙ্গে চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুললেন জাহ্নবী Shah Rukh Khan: শাহরুখের হাতে নতুন ছবির স্ক্রিপ্ট, তাহলে কি ‘কিং’ আসছে?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.