বাংলা নিউজ > বায়োস্কোপ > শর্মিলা-মনসুরের মাখো মাখো ছবি নেটপাড়ায় দিল মেয়ে সাবা! সইফের বোনের পোস্ট ভাইরাল
শর্মিলা-মনসুরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানালেন মেয়ে সাবা আলি খান।

শর্মিলা-মনসুরের মাখো মাখো ছবি নেটপাড়ায় দিল মেয়ে সাবা! সইফের বোনের পোস্ট ভাইরাল

  • মা-বাবার বিবাহ বার্ষিকীতে আবেগে ভাসলেন মেয়ে সাবা আলি খান। 

শর্মিলা ঠাকুর আর মনসুর আলি খানের বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মেয়ে সাবা আলি খান। মা-বাবার কিছু অদেখা ছবি তিনি তুলে ধরলেন নেটপাড়ায়। আর শুভেচ্ছা জানালেন পৃথিবীর শ্রেষ্ট মা-বাবাকে। সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। নবাবের সাথে শর্মিলার নানা অদেখা মুহূর্ত বলে কথা!

নানা ছবি নিয়ে একটা রিল ভিডিয়ো বানিয়েছেন সাবা। একটা ছবিতে দেখা যাচ্ছে হাতে হাত দিয়ে হাঁটছেন তাঁরা। আরেকটা ছবিতে চোখে পড়ছে ক্রিকেট মাঠে বসে আছেন দু'জনে। একটা ছবিতে শর্মিলার গলার হারও ঠিক করে দিতে দেখা যাচ্ছে মনসুরকে। 

ছবিগুলি শেয়ার করে সাবা ক্যাপশনে লিখেছেন, ‘সেরা অভিভাবক… সবচেয়ে কাছের বন্ধু… সবসময়ের। মিস করি তোমায় রোজ। শুভ বিবাহ বার্ষিকী, ২৭ নভেম্বর।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #mansuralikhan #pataudi #sharmilatagore #Amma #weds #Abba #love #alwaysandforever!

শর্মিলা আর মনসুরের কেমিস্ট্রি দেখে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। এক নেটিজেন লিখেছেন, ‘সত্যি, ওদের বন্ডিংয়ের কোনও তুলনাই হয় না।’ আরেকজন লিখেছেন, ‘ওয়াও! প্রশংসা করার মতো যথেষ্ট শব্দ নেই আমার কাছে। প্রতিটা ছবিই ভীষণ দামি’। পোস্টটি সকলের ভালোবাসা কুড়িয়েছে। ‘ওল্ডএজ রোম্যান্স’-এ মজেছে জেন ওয়াই।

হিন্দি ও বাংলা দুই ধরনের ছবিতেই কাজ করেছেন শর্মিলা টেগর। পতৌদির নবাব মনসুর আলি খানকে বিয়ে করেন ১৯৬৮ সালে। তাঁদের তিন সন্তান-- সইফ আলি খান, সাবা আলি খান ও সোহা আলি খান।

বন্ধ করুন