বাংলা নিউজ > বায়োস্কোপ > Saba Azad-Hrithik Roshan: হবু শাশুড়ির বয়স হবে ৭০! জন্মদিনে চুটিয়ে মজা হৃতিকের ‘বাচ্চা’ প্রেমিকা সাবা-র

Saba Azad-Hrithik Roshan: হবু শাশুড়ির বয়স হবে ৭০! জন্মদিনে চুটিয়ে মজা হৃতিকের ‘বাচ্চা’ প্রেমিকা সাবা-র

হৃতিকের মায়ের জন্মদিনে সাবা। 

হৃতিক-সাবার বয়সের পার্থক্য নিয়ে কম ট্রোল হয় না। তবে চুটিয়ে মজা করলেন অভিনেতার ‘বাচ্চা প্রেমিকা’ হবু শাশুড়ির জন্মদিনে। প্রকাশ্যে এল ছবি। 

রবিবার জন্মদিন ছিল হৃতিক রোশনের মা পিঙ্কি রোশনের। যা বেশ ধুমধাম করেই পালন করল রোশন পরিবার। তবে এই পারিবারিক অনুষ্ঠানে যেই মানুষটা বিশেষভাবে নজর কাড়লেন, তিনি হলেন সাবা আজাদ। হৃতিকের বান্ধবী হিসেবেই এখন বেশি পরিচিত সাবা। যদিও বহুদিন ধরেই তিনি কাজ করছেন বিনোদন দুনিয়ায়। গান থেকে অভিনয়-- সবতেই পারদর্শী।

জন্মদিনের পার্টিতে ছিলেন হৃতিক ও তাঁর দুই পুত্র হ্রেহান আর হ্রেদান। হৃতিকের দিদি পশমিনা-সহ রাকেশ রোশন, রাজেশ রোশন, কাঞ্চন রোশন, ঈশান, সুনাইনা রোশন এবং সুরনিকা-রা। একটি ছবিতে দেখা গেল রাকেশের এক পাশে বসে আছেন হৃতিক, অন্য পাশে সাবা। তবে দেখা গেল না অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজনকে।

আরও পড়ুন: বিয়ের শাড়ি পরেই অষ্টমী কাটালেন শ্রুতি, রাঙা বউ ‘পাখি’ স্বর্ণেন্দুর বাড়ির পুজোয়

রবিবার সকালে মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটা পোস্ট করেন হৃতিক। যেখানে দেখা গেল, পিঙ্কি রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চুপি চুপি ছাদে উঠেছিলেন হৃত্বিক। যেখানে তাঁর মা শরীর চর্চা করেন। হৃত্বিক গিয়ে দেখলেন, তাঁর মা ইংরাজি গান চালিয়ে নাচ করছেন। ছেলেকে দেখেও নাচ থামিয়ে দেননি পিঙ্কি। পুরো দমে চালিয়ে গিয়েছেন নিজের নাচ। 

এই ভিডিয়োর ক্যাপশনে কৃশ অভিনেতা লেখেন, ‘চ্যাপলিন বলেছিলেন, মন থেকে হাসুন, নিজের ব্যথাকে গ্রহণ করে তাঁর সঙ্গে খেলুন।’ এরপর ফের লিখেছেন, ‘মা, এটা আমি তোমার কাছ থেকেই শিখি। শুভ ৭০তম জন্মদিন আমার সুপারমম! তোমার মতো কেউ নেই! একটা অ্যাডভেঞ্চার সবেমাত্র শুরু হয়েছে ! আমি তোমাকে ভালোবাসি, আসুন সবাই! হাততালি দিই’। আরও পড়ুন: ৩ দিনে ২ কোটি! পুজোয় ঠাকুর দর্শনের মাঝেও দশম অবতারই ‘হিরো’, পিছিয়ে বাঘা যতীন

কাজের সূত্রে, হৃতিককে এরপর দেখা যাবে ‘ফাইটার’-এ। বলিউডের বহু প্রতিক্ষিত ছবি এটি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার ঘোষণা যবে থেকে হয়েছে, তবে থেকেই উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে। রিপোর্ট বলছে, ফাইটার-ই প্রথম বলিউড সিনেমা হতে চলেছে, যেখানে মারপিট হবে আকাশে। ২০২৪ সালের ২৫ জানুয়ারি সিনেমা মুক্তি পাওয়ার কথা। আরও রয়েছেন দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর। ভারতীয় বায়ু সেনার পাইলটের লুকে দেখা দিয়েছেন তিন জন ইতিমধ্যেই। 

সঙ্গে জানা যাচ্ছে, ২০২৪ সাল থেকে শুরু হবে কৃশ ৪-এর শ্যুটিংও। ফাইটার মুক্তির পাওয়ার পরই কৃষ ৪ ছবিতে হাত দেবেন তিনি বলে মনে করা হচ্ছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.