বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: বিয়ের শাড়ি পরেই অষ্টমী কাটালেন শ্রুতি, রাঙা বউ ‘পাখি’ স্বর্ণেন্দুর বাড়ির পুজোয়

Shruti-Swarnendu: বিয়ের শাড়ি পরেই অষ্টমী কাটালেন শ্রুতি, রাঙা বউ ‘পাখি’ স্বর্ণেন্দুর বাড়ির পুজোয়

বিয়ের শাড়ি পরে অষ্টমী কাটালেন শ্রুতি। 

‘সিধেসাধা’ জীবনে অভ্যস্ত শ্রুতি। স্বর্ণেন্দুর বাড়ির পুজোয় তিনি এবার নতুন বউমা। অষ্টমীর দিন বিয়ের শাড়ি পরেই কাটালেন রাঙা বউ-এর পাখি। বাহবা নেটপাড়ার। 

বিয়ের পর এটাই প্রথম পুজো শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দারের। এমনিতেই প্রতিবার স্বর্ণেন্দুর বাড়ির পুজো নিয়েই ব্যস্ত থাকেন শ্রুতি। সম্পর্কে জড়ানোর পর থেকে এই বাড়ির পুজোর যে কোনও কাজেই সামিল হতেন। তবে এবার তিনি বাড়ির বউ। একেবারে গিন্নি সেজে করলেন তাই পুজোর কাজ।

বরবারই ‘সিধেসাধা’ জীবনে অভ্যস্ত শ্রুতি। তবে অষ্টমীর দিন বিয়ের শাড়ি পরে জিতে নিলেন নেটপাড়ার মন। সিঁথি ভরা সিঁদুর, কপালে লাল টিপ। নিজের ও স্বর্ণেন্দুর পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে ছোট পর্দার পাখি লিখলেন, ‘মহাষ্টমী.. বিয়ের শাড়ি… Family’। হাতে শাঁখা-পলা, লোহা বাঁধানো, গায়ে সোনার গয়না-- এক্কেবারে আলাদা লাগছিল এদিন শ্রুতিকে।

আরও পড়়ুন: মহাষ্টমীতে আদৃত-কৌশাম্বি একসঙ্গে! ছবি নিয়ে লুকোচুরি, চিনিয়ে দিল হাতের ট্যাটু

ত্রিনয়নীতে কাজের সময় আলাপ হয়েছিল শ্রুতি আর স্বর্ণেন্দুর। পরিচালক মশাইয়ের প্রেমে পড়েন টলিউডে নতুন কাজ করতে আসা মেয়েটা। স্বর্ণেন্দুর মন জিততে অনেকটাই সময় লেগে গিয়েছিল শ্রুতির। তবে তারপর থেকে আগলে রেখেছেন দুজনে ভালোবাসায় একে-অপরকে। এখন কাজ করছেন রাঙা বউ ধারাবাহিকে। আরও একবার স্বর্ণেন্দুর পরিচালনায় শ্রুতি। 

এরপর চলতি বছরের জুলাই মাসে রেজিস্ট্রি করেন। একটু চমকে দিয়েই একদিন মধ্যরাতে রেজিস্ট্রির খবর শেয়ার করেছিলেন। সেদিন সইসাবুদের সঙ্গে হয়েছিল সিঁদুর দানও। তবে সামাজিক বিয়েটা এখনও বাকি। 

আরও পড়ুন: ৩ দিনে ২ কোটি! পুজোয় ঠাকুর দর্শনের মাঝেও দশম অবতারই ‘হিরো’, পিছিয়ে বাঘা যতীন

‘দেশের মাটি’র পর বহুদিন হাতে কোনও কাজ ছিল না শ্রুতির। মাঝে একটা পুজোও ছিল। গতবছর অনেক চোখের জল ফেলেন মা দুর্গার সামনে। যা নিয়ে এই বছর লম্বা পোস্ট করেন অভিনেত্রী। লেখেন, ‘আগের বছর পুজোতে দুগ্গা মায়ের কাছে খুব কেঁদেছি এক বছর কাজ করতে পারিনি বলে, ফ্লোরে জন্মদিন কাটাতে পারিনি, তিলোত্তমায় আমার কাজের কোনও হোর্ডিং ছিল না বলে। আমি চেষ্টা করেছি, ফল পেয়েছি। যা চেয়েছি মা আমায় দিয়েছে।’

সমাদ্দার বাড়ির অফিসিয়াল বউ হলেও সামাজিক বিয়ের আগে একসঙ্গে থাকছেন না শ্রুতি আর স্বর্ণেন্দু। অভিনেত্রীর ইচ্ছে একেবারে আলতা পায়ে বাড়ির লক্ষ্মী ঢুকবে শ্বশুরঘরে। ইতিমধ্যেই সেরে ফেলেছেন মিনি হানিমুন। রেজিস্ট্রির দিনকয়েক পরেই চলে যান নর্থ বেঙ্গলে। তবে সামাজিক বিয়ের পর বিদেশ যাওয়ার ইচ্ছে তাঁদের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.