বাংলা নিউজ > বায়োস্কোপ > দশের মধ্যে এক! IMDB-তে সর্বনিম্ন রেটিংয়ের 'নজির' গড়ল সড়ক ২

দশের মধ্যে এক! IMDB-তে সর্বনিম্ন রেটিংয়ের 'নজির' গড়ল সড়ক ২

দশের মধ্যে এক! IMDB-তে সর্বনিম্ন রেটিংয়ের 'নজির' গড়ল সড়ক ২ (ছবি সৌজন্য টুইটার)

হিন্দুস্তান টাইমসের রিভিউয়ে ২০২০ সালের সব থেকে খারাপ ছবির তকমা পেয়েছে সড়ক ২।

মহেশ ভাটের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি সড়ক ২। বর্তমানে আইএমডিবি সাইটে (রবিবার সকাল ১১ টা ৪০ মিনিট পর্যন্ত) ছবির রেটিং দেখা যাচ্ছে ১। যা এখনও পর্যন্ত কোনও ছবির ক্ষেত্রে সর্বনিম্ন। 

ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে এখনও পর্যন্ত ৩৬,১২৪ জনের ভোট পেয়েছে ছবিটি। যার নিরিখেই এই রেটিং। রেটিংয়ের তালিকায় সবথেকে সড়ক ২-এর সবথেকে কাছে আছে 'কোডনেম : কে. ও. জেড.'। যা তুরস্কের ছবি। সেটির রেটিং ভারতীয় ছবির চেয়ে সামান্যই বেশি - ১.৩। 

মুক্তির পর থেকেই সমালোচকদের বাণে বিদ্ধ হয়েছে সড়ক ২। সিনেমার ১৫ জন নথিভুক্ত সদস্যের রিভিউতেও দেখা গিয়েছে একই বিতৃষ্ণার প্রতিফলন। হিন্দুস্তান টাইমসের রিভিউয়ে ২০২০ সালের সব থেকে খারাপ ছবির তকমা পেয়েছে সড়ক ২।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এমনিতেই নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া ভাট ও মহেশ ভাট। সেই পরিস্থিতিতে মুক্তি পেয়েছিল সড়ক ২-এর ট্রেলার। ফলে ট্রেলারটিকে ইউটিউবের সর্বাধিক ডিসলাইক তালিকায় প্রথম স্থানে নিয়ে নিয়ে যাওয়ার হিড়িক পড়ে গিয়েছিল। 

পরিস্থিতি যে খুব একটা ভালো নয়, সেই ইঙ্গিত অবশ্য ট্রেলার লঞ্চের আগেই দিয়েছিলেন মহেশ। তিনি বলেছিলেন,' আমার যাত্রার শেষ অধ্যায় আসতে চলেছে। আমার আর নিজেকে প্রমাণ করার কিছু নেই। যদি আমার এই প্রয়াস জনপ্রিয়তা পায় তাহলে তা দর্শকদের কৃতিত্ব, নাহলে একান্তই আমার দায়।' 

তবে এমন চরম দায়ভার যে বহন করতে হতে পারে, তা বোধহয় চূড়ান্ত দুঃস্বপ্নেও ভাবতে পারেননি একাধিক বিতর্কে জর্জরিত পরিচালক।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.