বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা জীবনের ৭০ শতাংশ আয় খরচ করেও হাতে পাননি বাড়ি! প্রতারণার শিকার ছোটে নবাব সইফ

সারা জীবনের ৭০ শতাংশ আয় খরচ করেও হাতে পাননি বাড়ি! প্রতারণার শিকার ছোটে নবাব সইফ

সইফ আলি খান।

আমিও এক ঠাকবাজের পাল্লায় পড়েছি, খোলাসা করলেন সইফ!

মুক্তির পেল সইফ আলি খান আর রানি মুখোপাধ্যায়ের ‘বাবন্টি অউর বাবলি ২’। তার আগে রানির সাথে একান্ত আড্ডায় জীবনের অনেক না-জানা কথা ফাঁস করলেন সইফ আলি খান। সম্প্রতি যশরাজের ইউটিউব চ্যানেল থেকে সেই ভিডিয়ো প্রাকাশ্যে আনা হয়েছে। আর তাতেই প্রতারণার শিকার হয়েছেন তিনি, এমনটা বলতে শোনা গেল সইফকে। সঙ্গে এও জানালেন জীবনে যা আর করেছেন তাঁর ৭০ শতাংশ খরচ করে অ্যাপার্টমেন্ট কিনলেও তা এখনও হাতে পাননি। 

রানির প্রশ্নের উত্তরে সইফের জবাব, ‘আমি আসলে নিজেকেই নিজে বোকা বানিয়েছেষ এই কিছুদিন আগে ততদিনে আমি যা আয় করেছিলাম তার ৭০ শতাংশ দিয়ে একটা অ্যাপার্টমেন্ট বুক করি। আমাকে বলা হয় তিন বছরের মধ্যেই আপনি এটা পেয়ে যাবেন। তারপরেই এল প্যানডেমিক। সেই সম্পত্তি এখনও হাতে আসেনি আমার।’ রানি তখন জানতে চান, ‘সেটা কি তোমার নতুন বাড়ি?’,  যাতে সইফের উত্তর ‘না না এটা অফিসের জন্য’!

ছোট ছেলে জেহ হওয়ার আগে বান্দ্রায় নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। তারপর নিজেদের পুরনো বাড়ি ভাড়ায় দিয়েছেন অগস্টে। এক রিপোর্ট অনুসারে তিন বছরের লিজে তা ভাড়া দেওয়া হয়েছে। প্রথম বছরে যার ভাড়া এক মাসে ৩.৫ লাখ টাকা এবং পরবর্তীতে তা ৩.৬৭ ও ৩.৮৭ লাখ হবে পরের দুই বছরে।

প্রসঙ্গত, সইফ ও রানি মুখোপাধ্যায় বর্তমানে ‘বান্টি অউর বাবলি ২’র প্রচারে ব্যস্ত। প্রায় ১৩ বছর পর একসাথে কাজ করেছেন দুই তারকা। ছবিতে তাঁদের সাথে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরীও।

বন্ধ করুন