বাংলা নিউজ > বায়োস্কোপ > ১১০০ কিমি সাইকেল চালিয়ে এসছে ভক্ত, শুনেই বাড়ি থেকে বেরিয়ে এলেন সলমন, ছবি ভাইরাল

১১০০ কিমি সাইকেল চালিয়ে এসছে ভক্ত, শুনেই বাড়ি থেকে বেরিয়ে এলেন সলমন, ছবি ভাইরাল

অনুরাগীর সঙ্গে সলমন।

সলমনের এই পাগল ভক্তের ছবি আপাতত ভাইরাল সোস্যাল মিডিয়ায়। ১১০০ কিমি সাইকেল চালিয়ে এসেছিলেন জবলপুর থেকে। তবে ভক্তকে খুশি করে দিয়েছেন সলমন খান নিজেও।

সলমন খান আর তাঁর ভক্তদের কীর্তিকলাপ মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গোটা দেশে ছড়িয়ে ছিটিয়ে আছে অনুরাগীরা। ভাইজানকে নানারকম চমক দেওয়ার কোনও সুযোগও এরা ছাড়েন না। সম্প্রতি অভিনেতার ফ্যানক্লাব থেকে একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে জবলপুর থেকে সাইকেলে ভ্রমণ করে একজন এসেছে জন্মদিনে অভিনেতার সঙ্গে দেখা করতে। 

সলমনের বাড়ির সামনে এসে হাজির হয়েছিলেন ওই ব্যক্তি। আর ঘটনাচক্রে তিনি সেইসময় বাড়িতেই ছিলেন। সবটা শুনে অবাক হয়ে যান। নিজে ঘর থেকে বেরিয়ে আসেন ফ্ল্যাটের বাইরে। নিজের পাল ভক্তের সংখ্যা দেখা তো করেনই, ছবিও তোলেন। পাঠান নিয়ে দুজনের মধ্যে কথাও হয়। 

কাজের সূত্রে এরপর সলমন খানকে দেখা যাবে ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে। এই ছবির ব্যাপারে এখনও সেরকম কিছুই সামনে আনা হয়নি। তবে কাস্টিং বেশ ভালো। রয়েছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ, জগপতি বাবু, শেহনাজ গিল, পালক তিওয়ারিরা। ইদে মুক্তি পাবে এই সিনেমা। 

সঙ্গে বছরশেষে আসবে ‘টাইগার ৩’। সলমনের টাইগার ফ্র্যাঞ্চায়েজি এমনিতেই বরাবররের হিট। তার উপরে আবার ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি। সম্ভবত দিওয়ালিতেই বক্স অফিসে আসবে সিনেমাখানা। 

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর ছিল সলমন খানের ৫৭ বছরের জন্মদিন। প্রিয় মানুষটাকে এক ঝলক দেখতে মুম্বইয়ের বাড়ির সামনে হাজির হয়েছিল হাজার-হাজার ভক্ত। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকে সকলের উদ্দেশে হাতও নাড়েন সলমন। পাশে ছিলেন বাবা সেলিম খান। ভাইজানকে দেখে আনন্দে মত্ত জনতাকে সামলানো এই সময় মুশকিলের হয়ে পড়েছিল। ধাক্কাধাক্কি লেগে যায় গোটা জায়গায়। তারপর কিছু মানুষের উপর লাঠিচার্জ করে পুলিশ। একটি ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে দেখা যায় পুলিশের মার খাওয়ার ভয়ে কেউ জুতো ফেলে পালাচ্ছে, তো কেউ সঙ্গে নিয়ে আসা জিনিস ফেলে।

বন্ধ করুন