বাংলা নিউজ > বায়োস্কোপ > জালিয়াতির অভিযোগ সলমন খান ও তাঁর বোন আলভিরার বিরুদ্ধে, নাম জড়াল Being Human-এর
সলমন খান ও তাঁর বোন আলভিরা। 
সলমন খান ও তাঁর বোন আলভিরা। 

জালিয়াতির অভিযোগ সলমন খান ও তাঁর বোন আলভিরার বিরুদ্ধে, নাম জড়াল Being Human-এর

  • সলমনের চ্যারিটি সংস্থা বিং হিউম্যান-এর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনল এক ব্যবসায়ী। 

সলমন খান ও তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রি-সহ  আট জনকে জালিয়াতির অভিযোগে সমন পাঠাল পুলিশ। ১৩ জুলাই মঙ্গলবারের মধ্যে তাঁদের কাছে জবাব চাওয়া হয়েছে। অভিয়ুক্তরা সকলেই ‘বিং হিউম্যান ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত আছেন। জানা গিয়েছে, অরুণ গুপ্তা নামে এক ব্যবসায়ী এই অভিযোগ দায়ের করেছেন।

ওই ব্যবসায়ী অভিযোগ এনেছেন, তিনি Being Human Jewelry ব্র্য়ান্ডের জন্য সম্প্রতি তিন কোটি টাকা দিয়ে একটি এক্সক্লুসিভ শোরুম খোলেন। ফলে স্বভাবতই তাকে সবরকম সহায়তা করার আশ্বাস দেওয়া হয়েছিল সলমনের এই ব্র্যান্ডের পক্ষ থেকে। পাশপাশি এই শোরুমে রাখার জন্য সামগ্রীও পাঠানোর কথা ছিল। কিন্তু, সময় পেরিয়ে গেলেও এখনও কোনও সামগ্রী পাঠানো হয়নি বিং হিউম্যান-এর পক্ষ থেকে। 

চণ্ডিগড় থানার এসপি কেতন বনশাল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, 'তাঁদেরকে ১৩ জুলাই পর্যন্ত সময় দেওয়া হয়েছে। কোনও অপরাধের ঘটনা ঘটে থাকলে ততক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে'। যদিও ওই ব্যবসায়ী অরুণ গুপ্তা জানিয়েছেন, তিনি প্রায় দেড় বছর আগে শোরুম খুলেছেন। বেশ কয়েকবার কোম্পানির আধিকারিকদের সঙ্গে কথাও হয়েছে তাঁর। সেখান থেকে জিনিস পাঠানোর কথা বারবার বলা হলেও তাঁরা কথা রাখেননি। ফলে আইনি ব্যবস্থার দ্বারস্থ হতে হয়েছে তাঁকে। যদিও এই ব্যাপারে সলমন বা তাঁর বোন বা তাঁদের চ্যারিটি সংস্থা বিং হিউম্যান-এর তরফে কোনও বিবৃতি জারি করা হয়নি।

বন্ধ করুন