বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কমিটমেন্ট' রেখেছেন তাই জাল ভিডিওতে 'রাধে' না দেখার অনুরোধ করলেন সলমন খান!
জাল ভিডিওতে 'রাধে' না দেখার অনুরোধ সলমন খানের। ছবি সৌজন্যে - ইউটিউব
জাল ভিডিওতে 'রাধে' না দেখার অনুরোধ সলমন খানের। ছবি সৌজন্যে - ইউটিউব

'কমিটমেন্ট' রেখেছেন তাই জাল ভিডিওতে 'রাধে' না দেখার অনুরোধ করলেন সলমন খান!

  • দিয়েছিলেন 'কমিটমেন্ট'।কথামতো ঈদ উপলক্ষেই বৃহস্পতিবার 'রাধে' রিলিজ করলেন সলমন খান।যদিও বড়পর্দায় না হয়ে তা হয়েছে ছোটপর্দায়। তবে এবার দর্শকদের জাল ভিডিও পদ্ধতিতে ‘রাধে’ না দেখার আর্জি জানালেন সলমন স্বয়ং।

বৃহস্পতিবার ঈদ উপলক্ষে অবশেষে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি 'রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাইজান।' তবে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বড়পর্দার বদলে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছে এই ছবি। দুপুর ১২টার পর থেকে OTT প্ল্যাটফর্মেই দেখা যাবে 'রাধে'।তবে বিদেশে প্রেক্ষাগৃহেই সলমনের এই ছবি দেখতে পাবে দর্শকের দল। ছবিতে সলমন খান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।গত বছর ঈদেই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের এই ছবির,তবে লকডাউন ও করোনা অতিমারীর ফলে সেই পরিকল্পনা ভেস্তে যায়। ছবির শ্যুটিংও থেকে গেছিল অসম্পূর্ণ। তবে সেসব সামলে ঈদ উপলক্ষর দর্শকদের সামনে শেষপর্যন্ত নিজের নতুন ছবি নিয়ে হাজির হয়েছেন সলমন। সদ্য নেটমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন 'রাধে' স্বয়ং। ভিডিওতে বলি-তারকারকে বলতে শোনা যাচ্ছে একবার কথা দিলে তিনি শেষপর্যন্ত তা রাখেন। তাই সেই 'কমিন্টমেন্ট' এর সুবাদেই শত হয়রানি সত্ত্বেও ওটিটির পর্দায় তিনি নিজের নতুন ছবি হাজির করেছেন। এরপরেই দর্শকদের উদ্দেশে তাঁর অনুরোধ কেউ যেন 'পাইরেসি'-কে সমর্থন না করেন। সোজা কথায়,জাল ভিডিও না দেখার আর্জি জানিয়েছেন 'ভাইজান'।

 এই ভিডিওতে সলমনকে বলতে শোনা যাচ্ছে যে একটি সিনেমা তৈরি ও পরিবেশনার পিছনে অসংখ্য মানুষের অক্লান্ত পরিশ্রম জড়িয়ে থাকে। তাই সেই ছবি যখন কিছু মানুষ সঠিক পদ্ধতিতে না দেখে 'পাইরেসি'-র সাহায্যে দেখেন তা তাঁকে যারপরনাই ব্যথিত করে।এরপরই সলমন বলেন তিনি কথা দিয়েছিলেন যে ঈদেই দর্শকদের 'উপহার' দেবেন 'রাধে'. সেই 'কমিটমেন্ট' তিনি রেখেছেন। এবার পালা দর্শকদের। দর্শকরা যেন জাল ভিডিও দেখার বিরুদ্ধে সোচ্চার হয়ে সঠিক পদ্ধতিতে নিৰ্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্মেই 'রাধে' দেখেন,সেই অনার্স করার পাশাপাশি 'কমিটমেন্ট'-ও চাইলেন 'ভাইজান'।

বন্ধ করুন