বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিন পালন ইউলিয়ার, চর্চিত প্রেমিকার ব্যক্তিগত পার্টিতে ছায়ার মতো পাশে সলমন
ইউলিয়ার জন্মদিন পার্টির অন্দরের ঝলক

জন্মদিন পালন ইউলিয়ার, চর্চিত প্রেমিকার ব্যক্তিগত পার্টিতে ছায়ার মতো পাশে সলমন

  • চর্চিত প্রেমিকা ইউলিয়ার জন্মদিন পার্টি থেকে ভাইরাল সলমন খানের ছবি। খান পরিবারের অনেকেই হাজির ছিলেন পার্টিতে। ইউলিয়ার জন্মদিন পার্টির অন্দরের ঝলক-

রবিবার সলমন খানের চর্চিক প্রেমিকা ইউলিয়া ভান্তুরের জন্মদিন ছিল। খান পরিবারের সঙ্গে কেকে কেটে জমজমাট জন্মদিন সেলিব্রেশনে মাতলেন সুন্দরী।

নেটমাধ্যমে জন্মদিনের ঝলক শেয়ার করেছেন ইউলিয়া। ভিডিয়োতে কেক কাটার সময় সলমনকে বার্থ ডে গার্লের পাশেই দেখা মিলেছে। দু'জনেই রঙ মিলিয়ে কালো পোশাক পরেছেন। সলমনের ভাই সোহেল খান, শ্যালক আয়ুষ শর্মা, সঙ্গীত সুরকার সাজিদও তাঁদের পার্টিতে যোগ দিয়েছিলেন।

জন্মদিন উদযাপনের একটি ছবি শেয়ার করে অভিনেতা আয়ুষ শর্মা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘ইউলিয়া তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুমি সবসময় হাসতে থাকো এবং আনন্দ ছড়িয়ে দাও।’ জন্মদিনে এক কাঁধ খোলা ডিজাইনার গাউনে ধরা দেন ইউলিয়া। সলমনের পরনে কালো শার্ট ও ট্রাউজার।

আয়ুষ শর্মার ইনস্টাগ্রাম স্টোরি
আয়ুষ শর্মার ইনস্টাগ্রাম স্টোরি

ইউলিয়া ভান্তুর কেক কাটা অনুষ্ঠানের একটি ভিডিয়ো এবং বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কেক কাটার আগে ইউলিয়া কোনও ইচ্ছে মনে মনে রাখছেন।

বলিউডে কান পাতলে, বেশ কয়েক বছর ধরে গুঞ্জন শোনা যায়, পরস্পরকে ডেট করছেন সলমন-ইউলিয়া। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনও দিনও মুখ খোলেননি এই দুই তারকা। দু'জনকে প্রায়ই পার্টি এবং পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়।

বন্ধ করুন