বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15 promo: ‘জঙ্গল হে আধি রাত হ্যায়’তে নাচ সলমনের, বললেন, ‘টাইগার ইজ ব্যাক’! দেখুন ভিডিও
‘বিগ বস’র নতুন প্রোমোয় সলমন খান। 
‘বিগ বস’র নতুন প্রোমোয় সলমন খান। 

Bigg Boss 15 promo: ‘জঙ্গল হে আধি রাত হ্যায়’তে নাচ সলমনের, বললেন, ‘টাইগার ইজ ব্যাক’! দেখুন ভিডিও

  • নিজের নাচ দিয়ে সকলকে মাতিয়ে রাখছেন সলমন! আপনি দেখেছেন ‘বিগ বস’র নতুন প্রোমো?

আর মাত্র ২৪ ঘণ্টা। তারপরেই আসছে সলমন আর টিম। সঙ্গে ‘বিগ বস ১৫’। শনিবারই হবে ‘বিগ বস ১৫’র গ্র্যান্ড প্রিমিয়ার। আর তাতেই নিজের হিট সং ‘জঙ্গল হে আধি রাত হ্যায়’তে নাচতে দেখা গেল তাঁকে। আর নতুন প্রোমো দেখে উৎসাহে মাতল দর্শক!

চ্যানেলের তরফ থেকে শেয়ার হওয়া সেই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে নিজের নাচ দিয়ে সকলকে মাতিয়ে রাখছেন সলমন। সঙ্গে বেশ কিছু ব্যাকগ্রাউন্ড ডান্সার! সলমন খান ও করিশ্মা কাপুরের ১৯৯৯ সালের হিট ছবি ‘বিবি নম্বর ১’র গান এটি। যাতে দেখা মিলেছিল সুস্মিতা সেনেরও। সলমনের সঙ্গে নাচ করতে দেখা গেল ‘Dance Deewane 3’র প্রতিযোগীদেরও। আর নাচ শেষ ঠিক বাঘের মতো গর্জন করেই ‘জোড় হাতে’ সলমনের ঘোষণা ‘টাইগার ইজ ব্যাক’!

‘বিগ বস ১৫’র এবারের থিম ‘জঙ্গল’। মূল ঘরে প্রবেশের আগে প্রতিযোগীদের লড়াই করতে হবে নিত্য প্রয়োজনীয় সাধারণ জিনিসের জন্য। মাথার ওপর ছাদ, খাবার যোগার করে নিতে হবে নিজেদেরই। সলমন এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘চলতি সিজনে প্রতিযোগীদের যে সুযোগ-সুবিধে দেওয়া হবে তা অন্যান্য সিজনের থেকে কম। সার্ভাইভাল কিটে থাকবে খুব সামান্য কিছু জিনিস। কিন্তু বিগ বসের থেকে বকা খাওয়া, শাস্তি পাওয়া, লাক্সারি বাজেট বাদ পড়ে যাওয়ার মতো ঘটনা হবেই।’

বিগ বস ১৫-র প্রথম প্রতিযোগী ছিলেন বিগ বস ওটিটি-র প্রতীক সেহজপাল। যদিও তারপর নির্মাতাদের তরফে শমিতা শেট্টি ও নিশান্ত ভাটের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। অসীম রিয়াজের ভাই উমর রিয়াজেরও প্রোমোও সামনে এসেছে! শোনা যাচ্ছে, সবথেকে বেশি টাকা নিয়ে ‘বিগ বস ১৫’র ঘরে ঢুকে ইতিহাস তৈরি করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের ‘শেষ প্রেমিকা’ রিয়া চক্রবর্তী।

বন্ধ করুন