বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan on Kartik Aaryan: 'যখন সবার ছবি ফ্লপ করে আর...', কার্তিকের প্রশংসায় কী বলেছিলেন সলমন?

Salman Khan on Kartik Aaryan: 'যখন সবার ছবি ফ্লপ করে আর...', কার্তিকের প্রশংসায় কী বলেছিলেন সলমন?

কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ সলমন!

Salman Khan on Kartik Aaryan: আপ কী আদালতের নতুন পর্বে দেখা যায় অভিনেতা কার্তিক আরিয়ানকে। আর সেখানে এসেই অভিনেতা জানালেন সলমন খান তাঁকে তাঁর হিট ছবিগুলো নিয়ে কী বলেছেন।

বর্তমান সময়ের বলিউডের অন্যতম সফল, তরুণ অভিনেতা হলেন কার্তিক আরিয়ান। তিনি বিগত কয়েক বছরে একটার পর একটা হিট ছবি উপহার দিয়ে চলেছেন। তাঁর অভিনয়ের জাদু থেকে লুকস বারবার দর্শকদের মন কেড়েছে। আর তার প্রতিফলন সকলেই বক্স অফিসে দেখতে পেয়েছে। কার্তিক অভিনীত ভুল ভুলাইয়া ২ ছবিটি ২০২২ সালের অন্যতম হিট ছবি ছিল। সম্প্রতি অভিনেতা তাঁর এই সাফল্য নিয়ে মুখ খুললেন। জানালেন, সলমন খান তাঁর এই সাফল্য নিয়ে কী বলেছেন।

একটি সাক্ষাৎকারে কার্তিক বলেন যে তিনি কীভাবে নানা জিনিস সামলান। একই সঙ্গে বলেন, গত বছর কেন অতগুলো হিন্দি ছবি বক্স অফিসে একদমই সাড়া পায়নি। গত বছর কার্তিকের ছবি ভুল ভুলাইয়া ২ এর হাত ধরেই বলিউড যেন একটু ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। এই ছবিটি বক্স অফিসে অনেক নতুন রেকর্ড গড়ে ফেলে।

ইন্ডিয়া টিভির আপ কী আদালত শোতে এসে সাংবাদিক রজত শর্মাকে নানা বিষয়ে নিজের মতামত জানান কার্তিক আরিয়ান। অভিনেতাকে এই শোয়ের নতুন পর্বে যখন সঞ্চালক জিজ্ঞেস করেন, 'যখন কারও ছবিই বক্স অফিসে কাজ করছিল না তখন আপনার ছবি কীভাবে বক্স অফিসে চলল?' এটার উত্তরে অভিনেতা বলেন সলমন খান নাকি তাঁকে একবার বলেছিলেন, 'যখন সবার ছবিই বক্স অফিসে হিট করছে, তার সঙ্গে তোমার ছবিও হিট করছে তখন মজা লাগে না। , কিন্তু যখন সবার ছবি ফ্লপ করছে আর তোমার ছবি ভালো সাড়া পেয়ে হিট করে যাচ্ছে তখন তো ইতিহাস তৈরি হয়ে যায়।'

এই প্রশংসা শোনার পর অভিনেতা নাকি সলমনকে জিজ্ঞেস করেছিলেন যে তিনি তাঁকে বাহবা দিচ্ছেন নাকি সাবধান করছেন? এই প্রশ্ন শুনে ভাইজান নাকি তাঁকে জড়িয়ে ধরেছিলেন। বজরঙ্গী ভাইজানের সঙ্গে দেখা হলেই নাকি তিনি তাঁর সঙ্গে মজা করেন। কার্তিক যেহেতু গম্ভীর ছবিতেও দারুণ অভিনয় করেন, আবার মজার ছবিতেও চরিত্র দারুণভাবে ফুটিয়ে তোলেন সেহেতু নাকি সলমন তাঁকে বলেছিলেন, 'এমন অল রাউন্ডার আর কোথায় পাওয়া যাবে?'

অভিনেতাকে শেষবার আলায়া এফের সঙ্গে ফ্রেডি ছবিতে দেখা গিয়েছিল। এটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। তাঁকে আগামীতে আশিকি ৩ ছবিতে দেখা যাবে। এই ছবিটির পরিচালনা করেছেন অনুরাগ বসু। তাঁকে এছাড়া শেহজাদা ছবিতেও দেখা যেতে চলেছে।

বন্ধ করুন