বাংলা নিউজ > বায়োস্কোপ > যিশুকে নিজের হাতে মারপিট করতে শিখিয়েছেন সলমন! কবুল খোদ টলি-তারকার

যিশুকে নিজের হাতে মারপিট করতে শিখিয়েছেন সলমন! কবুল খোদ টলি-তারকার

'অন্তিম' ছবির সুবাদে প্রথমবার একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন যিশু সেনগুপ্ত এবং সলমন খান।

ঘুষির পারফেক্ট টাইমিং থেকে ঠিকঠাক মারপিট কীভাবে করতে হয়, যিশু সেনগুপ্তকে নিজের হাতে শিখিয়েছেন সলমন খান। প্রকাশ্যে একথা ফাঁস করলেন যীশু স্বয়ং।

ঘুষির পারফেক্ট টাইমিং থেকে ঠিকঠাক মারপিট কীভাবে করতে হয়, যিশু সেনগুপ্তকে নিজের হাতে শিখিয়েছেন সলমন খান। প্রকাশ্যে একথা ফাঁস করলেন যীশু স্বয়ং। তবে রাস্তায় কিংবা পার্টিতে গোলমাল করার পর হাতাহাতির জন্য নয় কিন্তু। স্রেফ ক্যামেরার সামনে অ্যাকশন সিকোয়েন্স আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য।

তখন 'অন্তিম' ছবির শ্যুটিং চলছে। ছবিতে একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যিশু। ছবির শ্যুটিং চলাকালীন কিছুতেই একটি অ্যাকশন দৃশ্যে শট 'ওকে' হচ্ছিল না এই টলি-নায়কের। সেইসময়ে সেটে হাজির ছিলেন সলমনও। ব্যাপার দেখে যিশুর কাছে উঠে এলেন 'ভাইজান'। এবং নিজের হাতে বেশ কিছু কায়দা শিখিয়ে দেন টলি-নায়ককে। যিশুর ভাষায় 'কুল টিপস'। এবং শুধুই শিখিয়েই থেমে ছিলেন না 'টাইগার। ঠায় দাঁড়িয়ে থেকেছিলেন যতক্ষণ না শট উতরে গেছিল।

এই গোটা প্রসঙ্গে যিশু জানিয়েছেন 'অন্তিম' এর সেটে তাঁর এবং সলমনের দুর্দান্ত আড্ডা জমতো। সিনেমা থেকে শুরু করে নানান বিষয়ে বৈঠকি আড্ডা চলতো। বাঙালি অভিনেতার কথায়, 'সলমন একজন সুইটহার্ট। এত বড় তারকা অথচ কী ভীষণ মাটির মানুষ। ভাবাই যায় না। প্রচুর আড্ডা মেরেছি আমরা। আর অ্যাকশন সিকোয়েন্সে শ্যুটিং করাটা এমনিতেই একটু কঠিন। কারণ গোটা বিষয়টা অর্থাৎ হাত, পা কতটা নড়বে, মুখের ভঙ্গিমা সবকিছুই আগে থেকে কোরিওগ্রাফ করা থাকে। একদম টাইমিং ধরে মেপে মেপে। ঠিক সেই ব্যাপারটাই বোঝাতে আরও সাহায্য করেছিল সলমন'।

তবে হ্যাঁ, 'অন্তিম'য়ে যে সলমনের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন তা নাকি আগে থেকে তাঁকে জানাননি পরিচালক মহেশ মঞ্জরেকর। টলি-তারকার দাবি, মহেশ মঞ্জরেকরের অন্য একটি ছবির ডাবিং শেষ করে ওঠার পর এই ছবির প্রস্তাব তিনি পেয়েছিলেন। কাগজ কলমে চুক্তি পাকা হওয়ার পর পরিচালক জানিয়েছিলেন সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু।

বায়োস্কোপ খবর

Latest News

৩০০০-এর বেশি আবেদন, সচিন-ধোনি ছাড়াও ভারতের কোচ হতে চান নরেন্দ্র মোদী-অমিত শাহ! এবার রাজপথে ‘মৃত্যুঘণ্টা’ বাজালেন মমতা, নেপথ্যে সেই পরেশ পাল, BJP-র প্রশ্ন কার? আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.