বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টাইগার' এর শ্যুটিং ছেড়ে উল্টো মাস্ক পরে 'ঘর ওয়াপসি' সলমন-এর!
মুম্বই বিমানবন্দরে সলমন খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মুম্বই বিমানবন্দরে সলমন খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'টাইগার' এর শ্যুটিং ছেড়ে উল্টো মাস্ক পরে 'ঘর ওয়াপসি' সলমন-এর!

  • রবিবার রাতে মুম্বই ফিরলেন সলমন খান। গত মাস খানেক ধরে রাশিয়া, তুরস্ক জুড়ে 'টাইগার ৩' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন এই বলি-তারকা।

রবিবার রাতে মুম্বই ফিরলেন সলমন খান। গত মাস খানেক ধরে রাশিয়া, তুরস্ক জুড়ে 'টাইগার ৩' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন এই বলি-তারকা। রবিবারেই মুম্বই বিমানবন্দরের চত্বরে দেখা গেল 'টাইগার'-কে। কালো টি শার্টের ওপর ফুলহাতা নীল রাঙা শার্ট জিনস পরে বেশ ক্যাজুয়াল অবতারেই পাপারাৎজিদের সামনে আসতে দেখা গেল তাঁকে। নজর কেড়েছে তারকার মাথায় ফেডোরা টুপি এবং পায়ে থাকা ডিজাইনার স্নিকার্স জোড়াও। তবে আলোচনার কেন্দ্রে এসেছে তারকার মুখে পরা কালো রঙের মাস্কটি, যেখানে তারকার নাম ও পদবীর ইংরেজি আদ্যাক্ষর দুটি সেলাই করা।

বলাই বাহুল্য, মুম্বই বিমানবন্দরের বাইরে সলমনের এই ছবি, ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে তারকার ফ্যানেরা কীভাবে তাঁদের পছন্দের এই নায়কের সামান্য থেকে সামান্যতম খুঁটিনাটি ব্যাপার খেয়াল করেন তা আরও একবার সামনে এল। 'ভাইজান' এর সেই লুক পিকচার পারফেক্ট থাকলেও তাঁর ফ্যানদের নজর এড়ায়নি মুখের মাস্কটি উল্টো পড়েছেন সলমন! অর্থাৎ 'এস' ও 'কে' অক্ষর দুটি মাস্কে সোজা থাকার বদলে উল্টে রয়েছে। ছবির কমেন্টবক্সে 'ভাই'-কে মাস্কটি ঠিক করে পরে নেওয়ার পরামর্শও দেয় নেট নাগরিকরা।

তা 'টাইগার' এর শ্যুটিং ছেড়ে হঠাৎ মুম্বই কেন ফিরলেন সলমন? জানা গেছে সামনেই ছোটপর্দার সুপারহিট ও বিতর্কিত রিয়েলিটি শো 'বিগ বস'-এর নতুন সিজনের প্রিমিয়ার। গত দশটি সিজনের মত এবছরও বিগ বস-এর নতুন সিজনের সঞ্চালক হিসেবে দেখা যাবে সলমনকে। তাই শোয়ের প্রিমিয়ারে সঞ্চালক না থাকলে চলবে কী করে? সূত্রের খবর, তাই তড়িঘড়ি 'টাইগার ৩' এর শ্যুটিং থেকে কয়েকদিনের ব্রেক নিয়ে মুম্বই ফিরেছেন বলি-নায়ক।

 

বন্ধ করুন