বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhediya: বিগ বস ১৬র মঞ্চে ভেড়িয়া-র প্রচারে এসে ‘নেকড়ে’ বরুণ কি সলমনকে কামড়াবে? দেখুন

Bhediya: বিগ বস ১৬র মঞ্চে ভেড়িয়া-র প্রচারে এসে ‘নেকড়ে’ বরুণ কি সলমনকে কামড়াবে? দেখুন

বিগ বস ১৬র মঞ্চে ভেড়িয়া-র প্রচার

বিগ বস ১৬ এর মঞ্চে ভেড়িয়া ছবির প্রচারের জন্য উপস্থিত ছিলেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। সেখানে ভাইজান বরুণকে কী এমন বললেন যে কৃতি হেসে খুন!

Bhediya Movie Promotion On Bigg Boss: সম্প্রতি বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন বিগ বস ১৬ এর মঞ্চে উপস্থিত ছিলেন তাঁদের আগামী ছবি ভেড়িয়ার প্রচারের জন্য। এই এপিসোডের প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, আর সেখানে দেখা যায় তাঁরা সলমন খানের সঙ্গে দারুন মজা, মশকরায় মেতে উঠেছেন। ভিডিয়োতে দেখা যায় সলমন খান 'ভেড়িয়া' বরুণকে তাঁর পিছনে কামড়াতে বলছেন যেহেতু এই ছবিতে তিনি নেকড়ের চরিত্রে অভিনয় করবেন! আর সেটা শুনেই হেসে কুটোপুটি খেলেন কৃতি।

প্রোমো ভিডিয়োতে দেখা গেল কৃতি, বরুণ এবং সলমন তিন জনেই নেকড়ের মতো ডাকছেন। এরপর কৃতি ভাইজানকে তাঁদের আগামী ছবির প্রেক্ষাপট বর্ণনা করেন। এবং জানান, এই ছবিতে একটি নেকড়ে বরুণের পিছনে কামড়ে দেবে। এরপর যখন সলমন 'ভেড়িয়া' বরুণকে বলেন তাঁর পিছনে কামড়ে দেখাতে তখন বরুণ তাঁকে বলেন যে পিছনে নয়, হাতে কামড়াব। তখন ভাইজান মজা করে বলেন, 'না কামড়াতে হলে পিছনেই কামড়া।' এতেই হাসির রোল ওঠে শোতে।

এরপর তাঁদের একসঙ্গে ভেড়িয়া ছবির ঠুমকেশ্বরি গানে নাচতে দেখা যায়। বরুণের শাড়ি ধরে নাচের স্টেপ সলমন খান বিগ বসে মঞ্চে নকল করে দেখান।

তবে বর্তমানে বিগ বসের দর্শকরা আপাতত শোয়ে অর্চনা গৌতমের ভাগ্য কী হবে সেটা নিয়ে চিন্তিত এবং জানার জন্য উদগ্রীব হয়ে আছে। সম্প্রতি অর্চনাকে শোতে বহিষ্কার করা হয়েছে কারণ তিনি তাঁর সহ প্রতিযোগী শিব ঠ্যাকারের গলা টিপে ধরেছিলেন। এই প্রোমো ভিডিওতে এক দর্শক কমেন্ট করেছেন, 'এসব ছাড়ুন সলমন ভাই, আপনি আগে অর্চনার সঙ্গে না হল সেটার হিসাব করো।' আরেক জন লেখেন, 'এসব না দেখিয়ে যেটা জরুরি সেটা দেখাও। অর্চনাকে ফেরত আনো, ওর বিষয় দেখাও।' আরও অনেকেই অর্চনাকে শোতে ফিরিয়ে আনার কথা বলেছেন এই পোস্টের কমেন্ট সেকশনে।

অন্য দিকে, বরুণ এবং কৃতি শ্যানন অভিনীত ভেড়িয়া ছবিটি আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। এটি একটি হরর কমেডি ঘরানার ছবি।এখানে শ্রদ্ধা কাপুরকেও দেখা যাবে তবে ক্যামিও চরিত্রে। এই ছবিতে আরও দেখা যাবে অভিষেক ব্যানার্জি, পালিন কবক, প্রমুখকে। চলতি বছরের শুরুর দিকেই অরুণাচল প্রদেশে এই ছবির শ্যুটিং হয়েছে।

বন্ধ করুন