বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Salman: হাত দিয়ে ঠেলেছিলেন শাহরুখ, জড়িয়ে ধরলেন সলমন! এয়ারপোর্টে মন কাড়লেন ভাইজান

Shah Rukh-Salman: হাত দিয়ে ঠেলেছিলেন শাহরুখ, জড়িয়ে ধরলেন সলমন! এয়ারপোর্টে মন কাড়লেন ভাইজান

সলমনকে প্রশংসা, শাহরুখকে তুলোধনা। 

শাহরুখ আর সলমন খানের ভক্তরা এর আগেও জড়িয়েছেন তর্কে। এবার সলমনকে এয়ারপোর্টে ঢোকার আগে একটি বাচ্চাকে জড়িয়ে ধরতে দেখা যায়, যা দেখে প্রশংসায় ভরানো হল ভাইজানকে। সঙ্গে শাহরুখের ভক্তকে ঠেলে দেওয়ার প্রসঙ্গ তুলে হল কটাক্ষও। 

দিনকয়েক আগেই এয়ারপোর্টে এক ভক্ত সেলফি তুলতে এলে তাঁকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন শাহরুখ খান। ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। যা নিয়ে শাহরুখকে কম গালমন্দ শুনতে হয়নি। তবে বুধবার সলমনের এমন একটা ভিডিয়ো ছড়াল অনলাইনে যা মন কেড়ে নিল নেটপাড়ার। বাহবা জুটল সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে এক পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে প্রবেশ করছেন সলমন খান। ঘিরে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। হঠাৎই ছুটে আসে একটি বাচ্চা। এসে জড়িয়ে ধরেন সলমনকে। বাচ্চাটির পিঠ থাবরে মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায় ভাইজানকে। কথাও বলেন। পাশে নিরাপত্তারক্ষী শেরা থাকলেও, একবারও বাধা দেননি।

আর এই ভিডিয়োর কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সলমনের ভক্তরা। একজন কমেন্ট করলেন, ‘সলমন খান বরাবরই বাচ্চাদের ভালোবাসে। ছোটদের সঙ্গে ওঁর রসায়ন অসাধারণ।’ আরেকজন লিখলেন, ‘মাটির মানুষ। শাহরুখ-ভক্তদের দেখা উচিত এই ভিডিয়ো। কিছুদিন আগেই তো কিং খান ঠেলে দিয়েছিল একজনকে এয়ারপোর্টে।’ তৃতীয়জন লিখলেন, ‘সলমনের তুলনা হয়তো সলমন খানই। এই ভিডিয়ো দেখে মনটা ভরে গেল। আরও একবার ভালোবেসে ফেললাম লোকটাকে।’

মাসখানেক আগে শাহরুখ খানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে ডাঙ্কি-র শ্যুটিং সেরে কাশ্মীর থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসার সময় সঙ্গে তাঁর ম্যানেজার পূজাও ছিলেন। সেই সময়ই সাদা শার্ট পরা এক ব্যক্তি বিনা অনুমতিতে সেলফি তোলার জন্য পাশে এলে তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন। বেশ ভ্য়াবাচাকাই খেয়ে যায় সে।

তাতে কমেন্ট করে একজন লেখেন, ‘দেখেই বোঝা যাচ্ছে ওই ব্যক্তি বিমানবন্দরের কর্মী। শাহরুখের গায়ে তো স্পর্শও করেনি। তাহলে কোন অধিকারে সেই লোকটিকে ঠেলে দিলেন শাহরুখ। তারকা হলেই কি যা ইচ্ছে তা করা যায়?’ অপরজন লিখেছিলেন, ‘পাঠান সাফল্য পেতেই আসল রং বেরিয়ে গিয়েছে।’

শাহরুখ আর সলমনের ভক্তরা যতই ঝগড়া করুক, দুই খানের কিন্তু এখন খুব ভাব। কিং খানের পাঠানে কেমিও করেছেন ভাইজান, এবার পালা শাহরুখের। সলমনের পরের ছবি ‘টাইগার ৩’-তে বেশ অনেকটা অংশ জুড়ে থাকার কথা রয়েছে শাহরুখ খানের। সঙ্গে মুক্তির অপেক্ষা কিং খানের ‘জাওয়ান’ আর ‘ডাঙ্কি’। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আধার কার্ড বাতিল? সমস্যা জানাতে হোয়াটসঅ্যাপ নম্বর দিল নবান্ন 'জামাল কুদু' এবার 'জামাই বাবু'!বিয়ের মরশুমে হাজির 'আব্রার এন্ট্রি'র নতুন ভার্সন শীতের বিদায়বেলায় শিলাবৃষ্টি বাংলার কিছু এলাকায়! বর্ষণ আর কতদিন? ২৬০০ টাকার বিলে ৮ লক্ষ টাকার বখশিস তারপরেই চাকরি হারালেন মহিলা! সমাজ করতে পারেনি কাবু, চিনে নিন দেশের প্রথম ট্রান্সজেন্ডার IAS অফিসারকে CISCE ISC অঙ্কের প্রশ্নপত্র জটিল আর দীর্ঘ হয়েছে, হতাশ বহু পরীক্ষার্থীর দাবি মদ্যপানের ‘হ্যাংওভার’ নিয়েই ম্যাচ পরিচালনা আম্পায়দের- বিস্ফোরক অভিযোগ মনোজের বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ ১০৮ পাপড়ি দিয়ে বিশেষ পদ্ম, জগন্নাথ দেবের জন্য ফুলের চাষাবাদ শুরু পুরীতে আমাদের অফিসারের একটাই 'ত্রুটি'…খলিস্তানি ইস্যুতে বিবৃতি প্রকাশ রাজ্য পুলিশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.