বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Promo: 'ওয়ান ম্যান আর্মি' টাইগারের ফাটাফাটি অ্যাকশন, টাওয়াল জড়িয়ে কেরামতি ক্য়াটরিনার

Tiger 3 Promo: 'ওয়ান ম্যান আর্মি' টাইগারের ফাটাফাটি অ্যাকশন, টাওয়াল জড়িয়ে কেরামতি ক্য়াটরিনার

প্রকাশ্য টাইগার ৩-র নতুন প্রোমো 

Tiger 3 Promo: ১২ই নভেম্বর রুপোলি পর্দায় ঝড় তুলতে আসছে RAW এজেন্ট টাইগার! ঝলকেই বাজিমাত সলমন-ক্যাটরিনার। দেশের জন্য জান লড়িয়ে দিতে তৈরি টাইগার। 

আর মাত্র ৯ দিনের অপেক্ষা। টাইগার ৩ নিয়ে উন্মাদনার পারদ ক্রমশ চড়ছে। এর মাঝেই সলমন ভক্তদের জন্য দারুণ সুখবর। টাইগার ৩-র নতুন ঝলক সামনে আনলেন ভাইজান। দিওয়ালি-তে আতশবাজি হবে সিনেমাহলে তা স্পষ্ট বুঝিয়ে দিল এই ঝলক। কী উঠে এল টাইগার ৩-র নতুন প্রোমোয়?

টাইগার ফ্রাঞ্চাইসি তৃতীয় ছবিতে ভিলেন রূপে ধরা দিচ্ছেন ইমরান হাশমি। শুরুতেই টাইগারকে খোলা চ্যালেঞ্জ ছুড়ে দিল সে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতের অস্তিত্ব মিটিয়ে দেওয়ার কথা জানায় ইমরান। তারপরই সলমন-ক্যাটরিনার দুর্ধর্ষ অ্যাকশন সিকুয়েন্স। কখনও ছাদের সিলিং ভেঙে তো কখনও বাইকে চড়ে শক্রুনাশে তৎপর টাইগার। এই প্রোমোতেও নজর কাড়ল তোয়ালেতে ক্যাটরিনার অ্যাকশন সিকুয়েন্সের ঝলক। সঙ্গে রোমহর্ষক সংলাপ।

সলমনকে ভিডিয়োর শেষে বলতে শোনা গেল, ‘সবই ঠিক আছে, শুধু একটা কথা তুমি ভুলে গিয়েছো, যতক্ষণ টাইগার মরেনি, ততক্ষণ সে হারেনি।’ 'ওয়ানম্যান আর্মি' টাইগার বদ্ধপরিকর নিজের সম্মান এবং দেশের মান রক্ষা করতে।

প্রসঙ্গত, সেন্সারবোর্ড ইতিমধ্যেই কোনওরকম কাট ছাড়াই U/A সার্টিফিকেট দিয়েছে এই ছবিকে। যদিও বেশকিছুি শব্দের ব্যবহারে নির্দিষ্ট কিছু শর্ত চাপানো হয়েছে। উল্লেখ্য়, 'টাইগার ৩'-র রান টাইম ২ ঘন্টা ৩৩ মিনিট। দু-দিন পরেই অর্থাৎ ৫ নভেম্বর থেকে শুরু হয়ে যাবে ছবির টিকিটের অগ্রিম বুকিং।

যশরাজ স্পাই ইউনিভার্সের সবচেয়ে পুরোনো খিলাড়ি সলমন, তবে এবার মহা সংকটে টাইগার। একে তার উপর দেশদ্রোহের অভিযোগ, উপরোন্তু পরিবার আর দেশ, দুইয়ের মধ্যে একটা বেছে নেওয়ার কঠিন শর্ত। কীভাবে দু-কূল রক্ষা করবেন তিনি? সেই নিয়েই এগোবে পরিচালক মণীশ শর্মার ‘টাইগার ৩’।

সুলতানের পর সেই অর্থে ‘অল টাইম ব্লকবাস্টার’ ছবি দর্শকদের উপহর দেননি ভাইজান। তাঁর শেষ ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ তো ১০০ কোটিতেই আটকে গিয়েছে। এবার ভাইজানের তুরুপের তাস ‘টাইগার ৩’। অন্যদিকে বিয়ের পর বক্স অফিসে ক্য়াটরিনার একমাত্র রিলিজ ছিল ফোন ভূত। সেই ছবি কবে এল আর গেল তার খোঁজ রাখেনি কেউ। কিন্তু এবার পাওয়ারপ্যাক অবতারে ফিরছে ‘জোয়া’ ক্যাটরিনা। টাইগারের সঙ্গে সংসার পাতলেও আইএসআই এজেন্ট জোয়া নিজের মিশনে আজও একইরকম ক্ষিপ্র তার প্রমাণ মিলেছে ছবির প্রতি ঝলকে।

ভারতীয় গুপ্তচর অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে দু-বার পর্দা কাঁপিয়েছেন সলমন, হ্যাট্রিকের প্রস্তুতি সেরে ফেলেছেন সলমন। এই ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। ‘পাঠান’ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছিল টাইগারের, পাঠানকে মৃত্যুমুখ থেকে রক্ষা করতে ছুটে এসেছিল টাইগার। এবার পাঠানের পালা বন্ধুকে সাহায্য করবার। সলমন-শাহরুখকে ফের একফ্রেমে দেখতে হল ভরাবেন অনুরাগীরা তা বেশ স্পষ্ট।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: দিমির গোলে ১-০ এগিয়ে বাগান, সুযোগ নষ্ট লিস্টনের সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.