বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Promo: 'ওয়ান ম্যান আর্মি' টাইগারের ফাটাফাটি অ্যাকশন, টাওয়াল জড়িয়ে কেরামতি ক্য়াটরিনার

Tiger 3 Promo: 'ওয়ান ম্যান আর্মি' টাইগারের ফাটাফাটি অ্যাকশন, টাওয়াল জড়িয়ে কেরামতি ক্য়াটরিনার

প্রকাশ্য টাইগার ৩-র নতুন প্রোমো 

Tiger 3 Promo: ১২ই নভেম্বর রুপোলি পর্দায় ঝড় তুলতে আসছে RAW এজেন্ট টাইগার! ঝলকেই বাজিমাত সলমন-ক্যাটরিনার। দেশের জন্য জান লড়িয়ে দিতে তৈরি টাইগার। 

আর মাত্র ৯ দিনের অপেক্ষা। টাইগার ৩ নিয়ে উন্মাদনার পারদ ক্রমশ চড়ছে। এর মাঝেই সলমন ভক্তদের জন্য দারুণ সুখবর। টাইগার ৩-র নতুন ঝলক সামনে আনলেন ভাইজান। দিওয়ালি-তে আতশবাজি হবে সিনেমাহলে তা স্পষ্ট বুঝিয়ে দিল এই ঝলক। কী উঠে এল টাইগার ৩-র নতুন প্রোমোয়?

টাইগার ফ্রাঞ্চাইসি তৃতীয় ছবিতে ভিলেন রূপে ধরা দিচ্ছেন ইমরান হাশমি। শুরুতেই টাইগারকে খোলা চ্যালেঞ্জ ছুড়ে দিল সে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতের অস্তিত্ব মিটিয়ে দেওয়ার কথা জানায় ইমরান। তারপরই সলমন-ক্যাটরিনার দুর্ধর্ষ অ্যাকশন সিকুয়েন্স। কখনও ছাদের সিলিং ভেঙে তো কখনও বাইকে চড়ে শক্রুনাশে তৎপর টাইগার। এই প্রোমোতেও নজর কাড়ল তোয়ালেতে ক্যাটরিনার অ্যাকশন সিকুয়েন্সের ঝলক। সঙ্গে রোমহর্ষক সংলাপ।

সলমনকে ভিডিয়োর শেষে বলতে শোনা গেল, ‘সবই ঠিক আছে, শুধু একটা কথা তুমি ভুলে গিয়েছো, যতক্ষণ টাইগার মরেনি, ততক্ষণ সে হারেনি।’ 'ওয়ানম্যান আর্মি' টাইগার বদ্ধপরিকর নিজের সম্মান এবং দেশের মান রক্ষা করতে।

প্রসঙ্গত, সেন্সারবোর্ড ইতিমধ্যেই কোনওরকম কাট ছাড়াই U/A সার্টিফিকেট দিয়েছে এই ছবিকে। যদিও বেশকিছুি শব্দের ব্যবহারে নির্দিষ্ট কিছু শর্ত চাপানো হয়েছে। উল্লেখ্য়, 'টাইগার ৩'-র রান টাইম ২ ঘন্টা ৩৩ মিনিট। দু-দিন পরেই অর্থাৎ ৫ নভেম্বর থেকে শুরু হয়ে যাবে ছবির টিকিটের অগ্রিম বুকিং।

যশরাজ স্পাই ইউনিভার্সের সবচেয়ে পুরোনো খিলাড়ি সলমন, তবে এবার মহা সংকটে টাইগার। একে তার উপর দেশদ্রোহের অভিযোগ, উপরোন্তু পরিবার আর দেশ, দুইয়ের মধ্যে একটা বেছে নেওয়ার কঠিন শর্ত। কীভাবে দু-কূল রক্ষা করবেন তিনি? সেই নিয়েই এগোবে পরিচালক মণীশ শর্মার ‘টাইগার ৩’।

সুলতানের পর সেই অর্থে ‘অল টাইম ব্লকবাস্টার’ ছবি দর্শকদের উপহর দেননি ভাইজান। তাঁর শেষ ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ তো ১০০ কোটিতেই আটকে গিয়েছে। এবার ভাইজানের তুরুপের তাস ‘টাইগার ৩’। অন্যদিকে বিয়ের পর বক্স অফিসে ক্য়াটরিনার একমাত্র রিলিজ ছিল ফোন ভূত। সেই ছবি কবে এল আর গেল তার খোঁজ রাখেনি কেউ। কিন্তু এবার পাওয়ারপ্যাক অবতারে ফিরছে ‘জোয়া’ ক্যাটরিনা। টাইগারের সঙ্গে সংসার পাতলেও আইএসআই এজেন্ট জোয়া নিজের মিশনে আজও একইরকম ক্ষিপ্র তার প্রমাণ মিলেছে ছবির প্রতি ঝলকে।

ভারতীয় গুপ্তচর অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে দু-বার পর্দা কাঁপিয়েছেন সলমন, হ্যাট্রিকের প্রস্তুতি সেরে ফেলেছেন সলমন। এই ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। ‘পাঠান’ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছিল টাইগারের, পাঠানকে মৃত্যুমুখ থেকে রক্ষা করতে ছুটে এসেছিল টাইগার। এবার পাঠানের পালা বন্ধুকে সাহায্য করবার। সলমন-শাহরুখকে ফের একফ্রেমে দেখতে হল ভরাবেন অনুরাগীরা তা বেশ স্পষ্ট।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.